ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় ইয়াবা-গাঁজাসহ ৪ মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
মাগুরায় ইয়াবা-গাঁজাসহ ৪ মাদক কারবারি আটক

মাগুরা: মাগুরা সদর থানার পুলিশ ২২১ পিস ইয়াবা ও ৫৫০ গ্রাম গাঁজাসহ চার মাদক কারবারিকে আটক করেছে। রোববার (১২ ফেব্রুয়ারি) সকালে মাগুরার সদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

তারা হলেন- সদরের উপজেলার পারলা গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে মো. সবুজ হোসেন (৪৮), শ্রীকুন্ডী গ্রামের  গোলাম হোসেনের ছেলে মোফাজেল হোসেন শিকদার (৪১), রাজীবের পাড়া এলাকার একাব্বর মোল্ল্যার ছেলে  ইকবাল মোল্ল্যা (৩৫) এবং শহরের ভায়না টিটিডিসি পাড়া এলাকার মাসুদুর রহমানের স্ত্রী পারভীন আক্তার রূপা (৩৬)।

মাগুরা সদর থানার এসআই মো. সোহাগ মিলন জানান, আটক মোফাজেল হোসেন শিকদার, মো. সবুজ হোসেন ও পারভীন আক্তার রূপা দীর্ঘদিন যাবত শহরের ভায়না টিটিডিসি পাড়া এলাকায় ইয়াবাসহ বিভিন্ন প্রকার মাদক দ্রব্য বিক্রি করতেন। গোপস সংবাদের ভিত্তিতে পুলিশ রোববার সকালে টিটিডিসি পাড়ায় অভিযান চালিয়ে ২২১ পিস ইয়াবা ট্যাবলেটসহ ওই তাদের গ্রেপ্তার করেছে।

তিনি আরও জানান, এছাড়া প্রায় একই সময় পুলিশ মাগুরা সদরের রাজিবের পাড়া বাজার থেকে গোপন সংবাদের ভিত্তিতে ৫৫০ গ্রাম গাঁজাসহ ইকবাল হোসেনকে আটক করেছে। তার নামে মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে আদালতে সোর্পদ করা হয়েছে।

বাংরাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।