ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

এসএসসি ফেল যুবককে নিয়ে ৪ তরুণীর মারামারি!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এসএসসি ফেল যুবককে নিয়ে ৪ তরুণীর মারামারি! চার তরুণীর মারামারি মুহূর্তের একটি দৃশ্য

জয়পুরহাট: জয়পুরহাট সরকারি কলেজের সামনে বারোঘাটি পুকুর এলাকায় চার তরুণীর মারামারির ভিডিও শনিবার (১১ ফেব্রুয়ারি) থেকে ফেসবুকে ভাইরাল।

এদিন বিকেল পৌনে পাঁচটার দিকে এ মারামারির ঘটনা ঘটে।

অবশেষে জানা গেল ৪ তরুণীর মারামারির কারণ।

এসএসসি ফেল এক যুবকের সঙ্গে প্রেমঘটিত বিষয় নিয়ে এ মারামারির ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম। তবে ওই যুবকের নাম-পরিচয় জানাননি তিনি।

ঘটনার ১ দিন পর রোববার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে ওসি সিরাজুল ইসলাম বলেন, এসএসসি ফেল করা এক যুবকের সঙ্গে এক তরুণীর প্রেমের সম্পর্ক তৈরি হয়। তবে ওই তরুণীর সঙ্গে কিছুদিনের মধ্যে সম্পর্ক শেষ হয় যুবকের। এরপর আবারও অন্য এক তরুণীর সঙ্গে ওই যুবক প্রেম শুরু করেন। বিষয়টি জানাজানি হলে দুই তরুণীই একজন করে সঙ্গী নিয়ে এসে শনিবার বিকেলে বারোঘাটি পুকুর পাড়ে মারামারি শুরু করে। তবে এ বিষয়ে থানায় এখনও কেউ লিখিত অভিযোগ দেয়নি।  

একইরকম তথ্য দিয়েছেন প্রত্যক্ষদর্শী ও মোবাইল ফোনে ঘটনার ভিডিও ধারণ করা যুবকেরা।

নিজেদের মোবাইল ফোনে তরুণীদের মারামারির মুহূর্ত ভিডিও ধারণ করেন মৃধা, স্বচ্ছ, পিয়াস, হাসান, জিম নামের স্থানীয় তরুণেরা।

তারা ৪ তরুণীর একজনকে চিনতেও পারেন।

তারা বলেন, ‘আমরা বিকেলে কলেজের সামনে বারোঘাটি পুকুর পাড়ে আড্ডা দিচ্ছিলাম। বিকেল পৌনে ৫টার দিকে এ মারামারির ঘটনা ঘটে। আমরা এক তরুণীকে চিনেছি। তিনি জয়পুরহাট সরকারি কলেজের স্নাতকের ছাত্রী। দুই তরুণীর এক যুবকের সঙ্গে প্রেম করা নিয়ে এ মারামারি হয় বলে আমরা প্রাথমিকভাবে জেনেছি। ’

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, দুই তরুণীর সঙ্গে এক তরুণের প্রেমের সম্পর্ক। এক তরুণী বান্ধবীসহ এবং আরেক তরুণী বোনসহ এসে বিষয়টি নিয়ে কথা বলার এক পর্যায়ে মারামারিতে জড়িয়ে যান।

ঘটনাস্থলে উপস্থিত থাকা রনি হোসেন জানান, এক তরুণের সঙ্গে দুই তরুণী গোপনে প্রেম করছিলেন। এ ঘটনাটি তাদের নিজেদের মধ্যে জানাজানি হয়। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। তারা নিজেরাই সমঝোতার উদ্যোগ নেন। দুই প্রেমিকার একজন শাড়ি, আরেকজন বোরকা পড়ে তাদের বোন ও বান্ধবীকে নিয়ে শনিবার বিকেলে জয়পুরহাট সরকারি কলেজের সামনে বারোঘাটি পুকুর এলাকায় আসেন। তারা নিজেদের মধ্যে কথা বলছিলেন। হঠাৎ করে তাদের মধ্যে মারামারি শুরু হয়। তখন কয়েকজন তরুণ তাদের মারামারি দৃশ্য মোবাইল ফোনে ভিডিও করছিলেন। পরে তারা মারামারি থামিয়ে দেন।

উল্লেখ্য, ফেসবুকে ছড়িয়ে পড়া ১ মিনিট ৩ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, বোরকা পরা দুই তরুণী শাড়ি পরা দুজনকে মারধর করছেন। তাদের চুলের মুঠো ধরে টানাহেঁচড়া করছেন। তাদের মারামারির দৃশ্য কয়েকজন তরুণ মোবাইল ফোনে ধারণ করছেন। পথচারীরা তাদের থামান। তখন তারা দ্রুত ঘটনাস্থল ছেড়ে যান।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।