ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুঁটিতে বেঁধে নির্যাতনের পর হত্যা, দোষীদের গ্রেফতার দাবি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
খুঁটিতে বেঁধে নির্যাতনের পর হত্যা, দোষীদের গ্রেফতার দাবি

রাজশাহী: রাজশাহীতে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে নির্যাতন করে শফিকুল ইসলাম জনি হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

রোববার (১২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টা থেকে সাহেব বাজার জিরোপয়েন্টে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মহানগরীর সাহেব বাজার বস্ত্র ব্যবসায়ী ও কর্মচারীদের উদ্যোগে অনুষ্ঠিত এই মানববন্ধন ও সমাবেশে বক্তারা জনি হত্যায় জড়িতদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান।

মানববন্ধনে শফিকুল ইসলাম জনি হত্যার দায়ে অভিযুক্ত মাওলা বাবু ও তার ভাই শাহীন এবং সহযোগী কিশোর, প্রসেঞ্জিত ও শ্যামলকে দ্রুত বিচার ট্রাইব্যুনালের আওতায় এনে বিচার ও ফাঁসি কার্যকর করার দাবি করেন বক্তারা।

এই কর্মসূচি শেষে একটি বিক্ষোভ মিছিল সাহেব বাজার কাপড়পট্টির সামনে থেকে শুরু করে প্রেসক্লাব চত্বরের স্যান্ডেলপট্টি হয়ে ভুবন মোহন পার্কে গিয়ে শেষ হয়।

মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন, রাজশাহীর সাহেব বাজার বস্ত্র মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি অশোক কুমার সাহা, সাধারণ সম্পাদক খন্দকার শামীম আলম, রাজশাহী বস্ত্র মার্কেট কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. বাচ্চু, সহ-সভাপতি মো. সেকেন্দার, সাধারণ সম্পাদক অমিত কুমার সাহা, নিহত জনির বাবা সিরাজুল ইসলাম।  

এসময় মার্কেটের ব্যবসায়ী ও কর্মচারীরা কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এসএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।