ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জামাইয়ের বাড়ি থেকে ফেরা হলো না শ্বশুরের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
জামাইয়ের বাড়ি থেকে ফেরা হলো না শ্বশুরের

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মেয়ে-জামাইয়ের বাড়ি থেকে ফেরার পথে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ হারিয়েছেন ওকিউল ইসলাম (৫৫) নামে এক পথচারী।  

শনিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার তিরনইহাট ইউনিয়নের খয়খাটপাড়া এলাকায় বাংলাবান্ধা-পঞ্চগড় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

এ সময় আহত হন সাকিব (২২) নামে ওই মোটরসাইকেলের চালক।

জানা যায়, নিহত ওকিউল ইসলাম বাংলাবান্ধা ইউনিয়নের নারায়ণজোত গ্রামের মৃত ইসলাম উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওকিউল ইসলাম নামে ওই ব্যক্তি বিকেলে তার জামাইয়ের বাড়িতে বেড়াতে যান। বেড়ানো শেষে বাড়ি ফেরার পথে বাংলাবান্ধা থেকে তেঁতুলিয়াগামী একটি মোটরসাইকেল রাস্তার পাশ দিয়ে হাঁটতে থাকা ওকিউলকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা হাইওয়ে থানা পুলিশকে খবর দিলে দ্রুত তাকে উদ্ধার করে তেঁতুলিয়া স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

এদিকে আহত মোটরসাইকেল চালক সাকিব পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে।

তেঁতুলিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আ. লতিফ সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, বিষয়টি হাইওয়ে পুলিশ তদন্ত করে দেখছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ থাকলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।