ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহী জেলা প্রশাসনের সঙ্গে প্রীতি ক্রিকেট ম্যাচ হলো গণমাধ্যমকর্মীদের

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
রাজশাহী জেলা প্রশাসনের সঙ্গে প্রীতি ক্রিকেট ম্যাচ হলো গণমাধ্যমকর্মীদের

রাজশাহী: রাজশাহীতে জেলা প্রশাসনের সঙ্গে গণমাধ্যমকর্মীদের ক্রীড়া সংগঠন রাজশাহী গ্লাডিয়েটরের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

খেলায় জেলা প্রশাসনের কাছে পরাজয় বরণ করে রাজশাহী গ্লাডিয়েটর। টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন গ্লাডিয়েটরের অনারারি অধিনায়ক কবীর তুহিন। নির্ধারিত ২০ ওভারে জেলা প্রশাসনের দল ১২৬ রান সংগ্রহ করে ৭ উইকেট হারিয়ে। জবাবে ১৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৩৫ রান সংগ্রহ করে রাজশাহী গ্লাডিয়েটর। ফলে জেলা প্রশাসন দল ৯১ রানে রাজশাহী গ্লাডিয়েটরকে পরাজিত করে।

খেলা শেষে দুই দলের হাতে ক্রেস্ট ও ট্রফি তুলে দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সমাজসেবী শাহীন আকতার রেণী, আরডিএ চেয়ারম্যান জিয়াউল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শরিফুল হক, দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, সোনার দেশের সম্পাদক হাসান মিল্লাত, সিনিয়র সাংবাদিক রেজাউল করিম রাজু।

পুরস্কার বিতরণ অনুষ্ঠান পরিচালনা করেন রাজশাহী গ্লাডিয়েটরের ওনার কাজী শাহেদ।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
এসএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।