ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাগর-রুনীসহ সব সাংবাদিক হত্যার বিচার দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
সাগর-রুনীসহ সব সাংবাদিক হত্যার বিচার দাবি

ব্রাহ্মণবাড়িয়া: দেশের খ্যাতনামা সাংবাদিক দম্পত্তি সাগর সারোয়ার ও মেহেরুন রুনীসহ সব সাংবাদিক হত্যার বিচারের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন এই কর্মসূচির আয়োজন করে।

ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি দীপক চৌধুরী বাপ্পীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সদস্য সচিব জাবেদ রহিম বিজন, নবনির্বাচিত সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, সাবেক সিনিয়র সহ-সভাপতি পীযূষ কান্তি আচার্য্য, সাবেক সাধারণ সম্পাদক আ,ফ,ম কাউসার এমরান, কোষাধ্যক্ষ মোশাররফ হোসেন বেলাল, সাবেক কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা, বীর মুক্তিযোদ্ধা আবু হুরায়রাহ, নারী নেত্রী ফজিলাতুন্নাহার বেগম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. মনির হোসেন।

এ সময় বক্তারা সাংবাদিক দম্পত্তি সাগর সারোয়ার ও মেহেরুন রুনীর হত্যার বিচারের দীর্ঘসূত্রতা নিয়ে ক্ষোভ প্রকাশ এবং দ্রুত প্রকৃত দায়ীদের আইনের আওতায় আনতে দাবি জানান। সে সঙ্গে দেশে বিভিন্ন সময় সাংবাদিকদের ওপর হামলা ও হত্যার প্রতিবাদ জানিয়ে দোষীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নিতে সরকারের হস্তক্ষেপ কামনা করেন।

বাংরাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।