ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইবি শিক্ষিকার গাড়ির ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
ইবি শিক্ষিকার গাড়ির ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষিকার গাড়ির ধাক্কায় আহত হয়ে মারা গেছে পার্শ্ববর্তী এলাকার এক স্কুলছাত্রী। স্থানীয়দের মতে গাড়িটি ইবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক শিরিনা খাতুন বিথীর।

ড্রাইভার নিয়ন্ত্রণ হারালে প্রাইভেট কারের ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যুর ঘটনায় মর্মাহত শিক্ষিকা।

মারা যাওয়া স্কুলছাত্রী উম্মে রুকাইয়া (১১) উপজেলার ত্রিবেনী ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে ও শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় শৈলকুপা উপজেলার মদনডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা স্বীকার করে শিক্ষিকা শিরিনা খাতুন বলেন, ‘ঘটনাটি অনাকাঙ্ক্ষিত ছিল। ‘ড্রাইভার গাড়িটি নিয়ন্ত্রণ করতে পারেনি। বিষয়টি আমাকে মর্মাহত করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রুকাইয়া তার সহপাঠীর সঙ্গে স্কুল থেকে বাড়ি ফিরছিল। পথে একটি দ্রুতগামী প্রাইভেট কার তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। সেখান থেকে উদ্ধার করে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে সন্ধ্যায় মারা যায়।

স্কুলছাত্রীর চাচা ফিরোজ বলেন, স্কুল থেকে বাড়ি ফেরার পথে ইসলামী বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতির গাড়ি আমার ভাজিতিকে ধাক্কা দেয়। পরে গাড়িটিকে গাড়াগঞ্জ বাজারে আটক করা হয়। কিছুক্ষণ কথা বলার পর তিনি গাড়ি নিয়ে দ্রুত চলে যান। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রুকাইয়াকে দাফন করা হয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ঘটনাটি সত্য। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ০০২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।