ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণে ব্যর্থ হয়ে কিশোরীকে ছুরিকাঘাত শ্রমিক লীগ নেতার!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
ধর্ষণে ব্যর্থ হয়ে কিশোরীকে ছুরিকাঘাত শ্রমিক লীগ নেতার! ছবি: সংগৃহীত

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে গভীর রাতে ঘরে ঢুকে এক কিশোরীকে (১৩) ধর্ষণের চেষ্টা করেন শ্রমিকলীগ নেতা বাচ্চু মৃধা (৪৫)। কিন্তু ব্যর্থ হয়ে ওই কিশোরীকে ছুরিকাঘাত করে পালিয়েছেন বলে অভিযোগ করেছে ওই কিশোরীর পরিবার।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে মোরেলগঞ্জের জিউধরা ইউনিয়নের মৌলভীবাজার এলাকায় এই ঘটনা ঘটে। পরে শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকালে রক্তাক্ত অবস্থায় ওই কিশোরীকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত কিশোরী স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণিতে পড়ে। ছুরিকাঘাতে তার ডান হাতের তিনটি আঙুল ও হাঁটুর নিচে ক্ষত হয়েছে।

অভিযুক্ত শ্রমিকলীগ নেতা মৌলভীবাজার এলাকার রহমান মৃধার ছেলে। তিনি জিউধরা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড শ্রমিক লীগের সাবেক সভাপতি।

ভিকটিমের বাবা বলেন, রাতে তার মেয়ে ঘরে একা ছিল। রাত দুইটার দিকে বাচ্চু মৃধা কৌশলে ঘরে ঢুকে মেয়েকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় মেয়ে চিৎকার ও বাধা দিলে বাচ্চু তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। ঘটনার পর থেকে তিনি পলাতক।

মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিসার ডা. শাহরিয়ার ফাত্তাহ বলেন, ভর্তি হওয়া কিশোরীর ডান হাঁটুর নিচে ও ডান হাতের ৩টি আঙুলে গুরুতর ক্ষত এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। কিশোরীর প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে বিশেষ পর্যবেক্ষণে রাখা হয়েছে। প্রয়োজন হলে খুলনায় স্থানান্তর করা হবে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। ভুক্তভোগী কিশোরীর খোঁজ খবর নেওয়া হচ্ছে।

অভিযুক্ত বাচ্চু মৃধাকে আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।