ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

জাতীয়

টঙ্গীতে অস্ত্রসহ ৮ কিশোর ডাকাত গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৩
টঙ্গীতে অস্ত্রসহ ৮ কিশোর ডাকাত গ্রেফতার

গাজীপুর: গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন মধ্য আরিচপুর নতুন বাজার এলাকা থেকে আট জন ডাকাত গ্রেফতার। এ সময় তাদের কাছ থেকে আটটি ছুরি উদ্ধার করা হয়েছে।

বুধবার (৮ ফেব্রুয়ারি) রাত পৌনে ১টার দিকে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।  

গ্রেফতাররা হলো- হৃদয় হাসান (২০), মোঃ হৃদয় (১৮), মোঃ বাবু (১৭), সাব্বির (১৭), তরিকুল ইসলাম (১৩), রাজা (১৭), রাকিব (১৬) ও রিয়াদ (১৬)। তাদের মধ্যে হৃদয় হাসান, রাজা, সাব্বির ও মো. হৃদয়ের বাড়ি টঙ্গীর বিভিন্ন এলাকায় এবং মো. বাবুর বাড়ি বাগেরহাট, তরিকুল ইসলামের কিশোরগঞ্জ, রাকিবের কুমিল্লা ও রিয়াদের বাড়ি নরসিংদী। তারা সবাই টঙ্গীতে বসবাস করতো।  

গাজীপুর মেট্রোপলিটনের টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, টঙ্গীর মধ্য আরিচপুর নতুন বাজার এলাকায় উড়াল সেতুর নীচে ছুরি হাতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে আটজনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে আটটি ছুরি উদ্ধার করা হয়। এ ঘটনায় ডাকাতির প্রস্তুতির একটি মামলা দায়ের করা হয়েছে।  

তিনি আরও জানান, গ্রেফতাররা মাদক কারবার, ছিনতাই, চুরিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ছিল।

বাংলাদেশ সময়: ১১৫৫, ফেব্রুয়ারি ৯, ২০২৩ 
আরএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।