ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রীর স্বজনদের ছুরিকাঘাতে উত্ত্যক্তকারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৩
স্কুলছাত্রীর স্বজনদের ছুরিকাঘাতে উত্ত্যক্তকারী নিহত

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুরে এক স্কুলছাত্রীকে যৌন হয়রানি করায় মেয়েটির স্বজনদের ছুরিকাঘাতে সুলতান উল আলম লিংকন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

বুধবার (০৮ ফেব্রুয়ারি) সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


নিহত লিংকন মিরপুর পৌরসভার মোশারফপুর এলাকার আব্দুর রশিদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, লিংকন এক স্কুলছাত্রীকে প্রায়ই যৌন হয়রানি করতেন। সম্প্রতি মেয়েটি এ কথা তার বাড়িতে জানিয়ে দেয়। পরে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মোশারফপুর এলাকার বাজারে লিংকনের সঙ্গে এনিয়ে ওই ছাত্রীর পরিবারের লোকজনের ঝগড়া হয়। এসময় হাতাহাতির একপর্যায়ে ছুরিকাঘাত করা হয় লিংকনকে। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার অবস্থার অবনিত হলে রাতেই তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রাকিবুল হাসান জানান, নিহতের বাবা আব্দুর রশিদ বাদী হয়ে এ ঘটনায় সাতজনের নামে মামলা দায়ের করেছেন। পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।