ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

দাঁড়িয়ে থাকা অটোরিকশাকে ট্রাকের ধাক্কা, প্রাণ গেল যাত্রীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৩
দাঁড়িয়ে থাকা অটোরিকশাকে ট্রাকের ধাক্কা, প্রাণ গেল যাত্রীর -ফাইল ছবি

ঢাকা: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় ট্রাকের ধাক্কায় প্রাণতোষ মন্ডল (৫০) নামে সিএনজি চালিত অটোরিকশার এক আরোহী মারা গেছেন।

বুধবার (৮ ফেব্রুয়ারি) সকালের দিকে হাসনাবাদ ব্রিজের ঢালে এই দুর্ঘটনা ঘটে।

পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার বাসা দক্ষিণ কেরানীগঞ্জের রাজেন্দ্রপুর এলাকায়। পোস্তগোলায় একটি কারখানায় কাজ করতেন তিনি।

হাসপাতালে নিয়ে যাওয়া অটোরিকশার আরেক যাত্রী বাবুল রাজবংশী জানান, তারা রাজেন্দ্রপুর থেকে অটোরিকশাটিতে করে ঢাকার দিকে যাচ্ছিলেন। অটোরিকশার সামনে ডান পাশের সিটে বসা ছিলেন প্রাণতোষ। হাসনাবাদ ব্রিজের ঢালে বিআরটিএ গেটের পাশে অটোরিকশাটি থামানো অবস্থায় পেছন থেকে ট্রাক এসে ধাক্কা দেয়। এতে প্রাণতোষ মাথায় গুরুতর আঘাত পেলেও বাকিদের কিছুই হয়নি। গুরুতর আহত অবস্থায় সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি তাকে।

এদিকে হাসারা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা জাকির হোসেন জানান, সড়ক দুর্ঘটনার একটি খবর পেয়েছি। মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে রয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।