ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাষ্ট্রীয় সম্পদ ও পথচারীদের রক্ষা করছে পুলিশ: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৩ ঘণ্টা, জুন ২৭, ২০১০

ঢাকা: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু বলেছেন, সুনির্দিষ্ট কারণ ও অভিযোগ ছাড়া আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাউকে গ্রেফতার করেনি । তিনি বলেছেন, ভাঙচুর ঠেকাতে ও আক্রমণ থেকে নিরীহ পথচারীদের রক্ষা করতে পুলিশ এ ব্যবস্থা নিয়েছে।



হরতালে মির্জা আব্বাস, অধ্যাপক আবদুল মান্নানসহ বিএনপি নেতাদের গ্রেপ্তার প্রসঙ্গে সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ কথা বলেন।

তিনি আরো বলেন, গতকাল শনিবার ৮/১০টি গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে। জাতি এমনটা আশা করেনি।

বিএনপির হরতালকে অযৌক্তিক আখ্যা দিয়ে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, ‘তারা গ্যাস ও বিদ্যুতের দাবিতে হরতাল করছে। এসব সংকটতো তাদেরই সৃষ্টি। এসব ইস্যুতে হরতাল করার নৈতিক অধিকার তাদের নেই। কী কারণে তারা হরতাল করছে তাও জাতিকে বোঝাতে পারেনি বিএনপি। ’

হরতাল প্রতিহত করা প্রসঙ্গে প্রতিমন্ত্রী বলেন, ‘আমরা হরতাল প্রতিহত করবো না। তারা আমাদের সঙ্গে তাদের সময়ে হরতালে যে ব্যবহার করেছিল সেই ব্যবহার আমরা করব না। তাই বলে সরকারকে দুর্বল ভাবা ঠিক হবে না।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, জুন ২৭, ২০১০
ইউবি/এসএফ/এমএমকে/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।