ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ধর্ষণ চেষ্টাকালে বিশেষ অঙ্গ হারিয়ে আ. লীগ নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
ধর্ষণ চেষ্টাকালে বিশেষ অঙ্গ হারিয়ে আ. লীগ নেতার মৃত্যু

বগুড়া: বগুড়ার শিবগঞ্জে ধর্ষণচেষ্টার সময় বিশেষ অঙ্গ কেটে এরশাদুল ইসলাম নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। উপজেলার কিচক ইউনিয়নের মাদারগাছি গ্রামের এ ঘটনায় এক গৃহবধূকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) চিকিৎসাধীন মৃত্যু হয় এরশাদুল ইসলামের।

মৃত এরশাদুল ইসলাম শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

আটক গৃহবধূ ওই এলাকার রুবেল মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ২০২২ সালে ফেব্রুয়ারি মাসে এরশাদুলের বিরুদ্ধে তারই প্রতিবেশী ওই গৃহবধূকে ধর্ষণচেষ্টার মামলা ছিল। এ ঘটনায় এরশাদুল কারাগারে ছিলেন। তিন মাস আগে তিনি জামিনে বের হন। এলাকায় এসে আবার ওই গৃহবধূকে উত্ত্যক্ত করতে থাকেন এরশাদুল। এক পর্যায়ে সোমবার (৬ ফেব্রুয়ারি) রাতে ওই নারীর বাসায় দিয়ে ধর্ষণের চেষ্টা করলে ব্লেড দিয়ে এরশাদুলের পুরুষাঙ্গ কেটে দেন তিনি।

আটক গৃহবধূর স্বামী রুবেল মিয়া বলেন, এরশাদুল জামিনে বের হয়ে আমার স্ত্রীকে আবারও উত্ত্যক্ত করতে থাকেন। সোমবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আমি বাজারে গেলে এরশাদুল বাড়িতে এসে আমার স্ত্রীকে আবারও ধর্ষণের চেষ্টা করে। এ সময় আমার স্ত্রী ব্লেড দিয়ে তার পুরুষাঙ্গ অঙ্গ কেটে দেয়। এরপর পুলিশ এসে আমার স্ত্রীকে আটক করে নিয়ে গেছে।

ছিলিমপুর হাসপাতাল ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আনিসুর রহমান জানান, এরশাদুলকে পুরুষাঙ্গ কাটা অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়। অতিরিক্ত রক্তক্ষরণজনিত কারণে মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে তার মৃত্যু হয়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুরুল আলম জানান, মৃত্যুর খবর পেয়ে অভিযুক্ত ওই নারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
কেইউএ/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।