ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে ১১ কেজি গাঁজাসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
মানিকগঞ্জে ১১ কেজি গাঁজাসহ আটক ৪

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইর ও সদর থানায় পৃথক দুটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১১ কেজি গাঁজাসহ ৪ কারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।  

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ইনচার্জ মো. মোশারফ হোসেন।

 

আটকরা হলেন, সিংগাইর উপজেলার ছোট কালিয়াকৈর এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে মো. আলমাছ (৩৫), মো. আক্কাস আলীর ছেলে মো. সেলিম খান (২৭), সদর উপজেলার বেওথা এলাকার মো. হেলাল উদ্দিনের ছেলে মাজাহারুল ইসলাম (২১), পরচৈল্লা এলাকার মৃত শেখ আলিম উদ্দিনের ছেলে শেখ শুকুর আলী (৪১)।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ইনচার্জ মো. মোশারফ হোসেন বলেন, দীর্ঘ দিন ধরে তারা গাঁজা বিক্রির সঙ্গে জরিত ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সিংগাইর ও সদর থানায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে ১১ কেজি একশত গ্রাম গাঁজাসহ তাদের আটক করা হয়। গাঁজার বর্তমান বাজার মূল্য প্রায় ৪ লাখ ৪৪ হাজার টাকা।  

আটকদের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর ও সিংগাইর থানায় পৃথক ২টি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।