ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

হেরোইন মামলায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
হেরোইন মামলায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

ময়মনসিংহ: ময়মনসিংহে হেরোইন মামলায় আল মমিন ওরফে বাবু (৪০)  নামে যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে কোতয়ালি মডেল থানা পুলিশ।

সোমবার (০৬ ফেব্রুয়ারি) বিকেলে কোতয়ালি মডেল থানা পুলিশ তাকে সিনিয়র জুডিশিয়াল আদালতের মাধ্যমে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

এর আগে এদিন সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয় বলে জানান কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।

ওসি আরও জানান, ২০১৯ সালের ১৯ ডিসেম্বর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ৪৫ গ্রাম হেরোইনসহ নগরীর সানকিপাড়া এলাকা থেকে আল মমিনকে গ্রেফতার করে। পরে সংশ্লিষ্ট মাদক আইনে তার নামে মামলা করা হয়।

ওই মামলার তদন্ত শেষে আসামির বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়। দ্রুত সময়ের মধ্যে স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামির অনুপস্থিতিতে ২০২১ সালে সেই মামলার রায় ঘোষণা করেন আদালত।

রায়ে আসামি আল মমিন ওরফে বাবুকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন আদালতের দ্বায়িত্বপ্রাপ্ত তৎকালীন বিচারক। ওই মামলায় র্দীঘদিন পলাতক থাকার পর গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয় বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।