ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রায়পুরায় শীতবস্ত্র দিলেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
রায়পুরায় শীতবস্ত্র দিলেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় নিজস্ব অর্থায়নে পাঁচ শতাধিক গরিব ও দরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন রায়পুরার সন্তান জাতীয় প্রেস ক্লাবের দুইবার নির্বাচিত সভাপতি ফরিদা ইয়াসমিন।  

রোববার (৫ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার উত্তর বাখর নগর ইউনিয়ন পরিষদ মাঠে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি নিজ হাতে এসব শীতবস্ত্র বিতরণ করেন।

ফরিদা ইয়াসমিন রায়পুরা বিবিএল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি।

উত্তর বাখর নগর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবউল্লাহ হাবিবের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রায়পুরা বিবিএল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, ঝিনাইদহ সরকারি লালন শাহ কলেজের প্রফেসর আতাউর রহমান, পিরিজকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আযহারুল ইসলাম, জেলা যুবলীগ সদস্য আল-আমিনসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য ও স্থানীয় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।

জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন নারীদের নিজস্ব অধিকার আদায়ের জন্য অনুপ্রেরণা দিয়ে বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে নারীদের অগ্রাধীকারের জন্য কাজ করে যাচ্ছে। জাতীয় প্রেস ক্লাবের ৬৮ বছরের ইতিহাসে নারী সাংবাদিক সভাপতি হয়ে দেশে নারীদের যে অধিকার বা কথা বলার একটি সুযোগ আছে তা প্রকাশ পেয়েছে।

তিনি উপস্থিত উপকারভোগীদের উদ্দেশ্যে আরও বলেন, দেশের প্রতিটা সেক্টরেই নারীরা এগিয়ে আছে। আপনাদেরকেও এখান থেকে উঠে আসতে হবে। পরিবার, সংসারের পাশাপাশি সব কাজই করতে হবে।  

শেষে তিনি তার প্রয়াত বাবার স্মরণে স্মৃতিচারণ করেছেন এবং তার বাবার স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছেন বলে জানান।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।