ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধর্মীয় অনুভূতি মানুষকে অপরাধ থেকে দূরে রাখে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
ধর্মীয় অনুভূতি মানুষকে অপরাধ থেকে দূরে রাখে

পিরোজপুর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, ধর্মীয় অনুভূতি মানুষকে সব ধরনের অপরাধমূলক কাজ থেকে দূরে রাখে। আমাদের সবাইকে একটি কথা মনে রাখতে হবে জন্মিলে মরতে হবে।

তাই পথ চলায় আমাদের ভেবে চিন্তে কাজ করা উচিত, যেন নিজেকে দিয়ে অন্যের ক্ষতি না হয়। প্রত্যেক মানুষকে তার নিজ ধর্মের বিশ্বাসে বিশ্বাসী হতে হবে।   

রোববার (০৫ ফেব্রুয়ারি) বিকেলে পিরোজপুরের নাজিরপুরে সনাতন ধর্মীয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যদান কালে তিনি এ কথা বলেন।

উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের জয়পুর কালিবাড়ি এলাকায় শ্রীশ্রী হরিগুরু চাঁদ মড়াই পাগল সেবাশ্রমের উদ্যোগে ৬৪তম বার্ষিক মহোৎসব উপলক্ষে অনুষ্ঠিত ধর্মীয় অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তব্য দেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা. সঞ্জীব রায়, স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আলতাফ হোসেন বেপারী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস প্রমুখ।

এ সময় মন্ত্রী আরও বলেন, দেশের কিছু সাম্প্রদায়িক শক্তির কারণে আমাদের সম্প্রীতি নষ্ট হয়। কিন্তু শেখ হাসিনা এ সব সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে শক্ত অবস্থানে আছেন। এদের বিরুদ্ধে সজাগ থাকবেন। আগামীতে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় এনে ওই সব সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াবেন।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।