ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে অগ্নিকাণ্ডে অর্ধকোটি টাকার সম্পদের ক্ষতি

খান মো. জহুরুল হক, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১০
রাজবাড়ীতে অগ্নিকাণ্ডে অর্ধকোটি টাকার সম্পদের ক্ষতি

রাজবাড়ী: বুধবার দিবাগত গভীর রাতে রাজবাড়ী শহরের পাটবাজারে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩টি গুদামের অর্ধকোটি টাকার সম্পদ ভস্মীভূত হয়েছে বলে জানা গেছে। আগুন নিয়ন্ত্রণে আনতে রাজবাড়ী ও ফরিদপুর ফায়ার সার্ভিস কর্মীদের বুধবার রাত ৩ টা থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা তৎপরতা চালাতে হয়।



রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সারাফাত উল্লাহ বাংলানিউজকে জানান, রাত ৩টার দিকে পাটবাজারের ভুসিমাল ব্যবসায়ী অশোক কুমার দাসের গুদাম থেকে আগুনের সূত্রপাত হয়। আগুন খুব দ্রুত পাশের আব্দুল হালিম ও বাশারুজ্জামান বাশারের গুদামেও ছড়িয়ে পড়লে ৩টি গুদামে থাকা বিপুল পরিমাণ পাট, গম, মসুর, ধনিয়া, তিল, সরিষাসহ প্রায় অর্ধকোটি টাকার মালামালের ক্ষতি হয়।

এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে রাজবাড়ী ও ফরিদপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে ছুটে আসেন। ব্যবসায়ীদের সহযোগীতায় প্রায় সাড়ে ৫ ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন তারা।
 
অগ্নিকাণ্ডের সঠিক কারণ জানা যায়নি। তবে ব্যবসায়ী অশোক কুমার দাস এ ঘটনাকে নাশকতা বলে দাবি করেন।

রাজবাড়ীর জেলা প্রশাসক সৈয়দা সাহানা বারী, পুলিশ সুপার এসএম আইনুল বারী ও পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ সময়: ০৯২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।