ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুন্সিগঞ্জের জেসি হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
মুন্সিগঞ্জের জেসি হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার নিহত স্কুলছাত্রী জেসিকা মাহমুদ (বামে) ও খুনি বিজয় রহমান -ফাইল ছবি

ঢাকা: মুন্সিগঞ্জের আলোচিত স্কুলছাত্রী জেসিকা মাহমুদ ওরফে জেসি (১৬) হত্যা মামলার প্রধান আসামি বিজয় রহমানকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (৪ ফেব্রুয়ারি) রাজধানীর ওয়ারী এলাকা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, বহুল আলোচিত মুন্সিগঞ্জে স্কুলছাত্রী জেসিকা মাহমুদ জেসি হত্যা মামলার প্রধান আসামি বিজয় রহমানকে আটক করা হয়েছে।

তিনি বলেন, রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর কারওয়ানাবাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

গত ৩ জানুয়ারি সন্ধ্যায় মুন্সিগঞ্জ শহরের কোটগাঁও এলাকায় প্রেমঘটিত বিরোধের জেরে স্কুলছাত্রী জেসি মাহমুদকে বাড়িতে ডেকে নিয়ে পিটিয়ে ও শ্বাসরোধে আহত করে বন্ধু বিজয় রহমান ও তার প্রেমিকা আবিদা। পরে ছাদ থেকে পড়ে যাওয়ার ঘটনা সাজানো হয়।

পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় জেসির। এ ঘটনায় দায়েরকৃত হত্যা মামলায় অভিযুক্ত আবিদা আক্তারকে গ্রেফতার করে আদালতে পাঠায় পুলিশ। পরে ১৬৪ ধারায় হত্যাকাণ্ডের কথা স্বীকার করে জবানবন্দি দেন তিনি। তবে ঘটনার পর থেকে পলাতক ছিলেন বিজয় রহমান।

বাংলদেশ সময়: ২৩১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৩
পিএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad