ঢাকা, বৃহস্পতিবার, ৮ চৈত্র ১৪২৯, ২৩ মার্চ ২০২৩, ০১ রমজান ১৪৪৪

জাতীয়

ময়মনসিংহের ৫ উপজেলায় ১০০০ শীতার্তকে বসুন্ধরার কম্বল বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
ময়মনসিংহের ৫ উপজেলায় ১০০০ শীতার্তকে বসুন্ধরার কম্বল বিতরণ

ময়মনসিংহ: ময়মনসিংহের পাঁচটি উপজেলার এতিম, দুস্থ, অসহায় ও বৃদ্ধাশ্রমের শীতার্তদের মধ্যে এক হাজার কম্বল বিতরণ করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ।

দৈনিক কালের কণ্ঠের শুভসংঘের সহযোগিতায় এসব কম্বল বিতরণ করা হয়।

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার রামপুর হাজী নঈম উদ্দিন এতিমখানা ও মাদরাসার শিশুদের মধ্যে এই কম্বল বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার।

এছাড়াও উপস্থিত ছিলেন- কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার, উপজেলা শুভসংঘের সভাপতি ফাতহ আলম শিশির, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান পলাশ প্রমুখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সাবেক সংসদ সদস্য মতিন সরকার বলেন, দেশের যেকোনো দুর্যোগ ও ক্রান্তিলগ্নে বসুন্ধরা গ্রুপ যেভাবে অসহায়দের পাশে দাঁড়িয়েছে তা আমাদের দেশে দৃষ্টান্ত হয়ে থাকবে। ব্যবসায়ীদের মধ্যে একমাত্র বসুন্ধরা গ্রুপই মানুষের জন্য কাজ করে যাচ্ছে। বসুন্ধরা গ্রুপ শুধু ব্যবসায়িক ব্র্যান্ড নয়, এটি বাংলাদেশের অসহায় মানুষদের নিরাপদ আশ্রয়।    

এর আগে সকালে ফুলবাড়িয়া উপজেলার বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মহিলা কলেজে অসহায়, গরিব ও দুস্থদের মাঝে বসুন্ধরা গ্রুপের উপহার কম্বল বিতরণ করেছেন কালের কণ্ঠ শুভ সংঘের ফুলবাড়িয়া শাখার সদস্যরা।

এতে প্রধান অতিথি ছিলেন ফুলবাড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ। এছাড়াও উপস্থিত ছিলেন শুভসংঘের কেন্দ্রীয় কমিটির পরিচালক জাকারিয়া জামান, শুভসংঘের সভাপতি প্রভাষক নির্মল চন্দ্র বিশ্বাসসহ শুভসংঘের সদস্যরা।  

এদিন বিকেলে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে সারা মানবিক বৃদ্ধাশ্রমের বৃদ্ধদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। এসময় সারা মানবিক বৃদ্ধাশ্রমের ভাইস চেয়ারম্যান ও ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন, সারা মানবিক বৃদ্ধাশ্রমের পরিচালক মো. আবদুল মালেক, উপদেষ্টা শহিদুল ইসলাম, ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি শামীম আজাদ আনোয়ার, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, ভালুকা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সুমন, সাংবাদিক কামরুজ্জামান মিনহাজ উপস্থিত ছিলেন।

শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান বলেন, বসুন্ধরা গ্রুপ সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়ায়। এরই ধারাবাহিকতায় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান স্যারের নির্দেশে শুভসংঘের মাধ্যমে আপনাদের জন্য শীতের উপহার ‘কম্বল’ নিয়ে আসছি।

প্রসঙ্গত, এর আগে গত শুক্রবার (৩ ফেব্রুয়ারি) ময়মনসিংহ জেলার নান্দাইল ও গফরগাঁও উপজেলার অসহায় এতিম শিশু ও গরিবদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa