ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

মেঘনায় ভাসছিল নিখোঁজ জেলের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
মেঘনায় ভাসছিল নিখোঁজ জেলের মরদেহ নিখোঁজ সুনু গাজীর মরদেহ উদ্ধার

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের হরিণা ফেরিঘাট এলাকায় নৌকাডুবির ঘটনায় নিখোঁজ হওয়ার চারদিন পর জেলে সুনু গাজীর ভাসমান মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ।  

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে চাঁদপুর-শরীয়তপুর ফেরি রুটের মেঘনা নদীর হরিণা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

সুনু গাজী পার্শ্ববর্তী লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের বহরিয়া গ্রামের রহিম গাজীর ছেলে।  

হরিণা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, স্থানীয়দের তথ্যের ভিত্তিতে দুপুর সাড়ে ১২টার দিকে ফেরিঘাট এলাকায় মেঘনা নদী থেকে ভাসমান অবস্থায় নিখোঁজ জেলে সুনু গাজীর মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে নিহতের পরিবারের লোকজন ফাঁড়িতে উপস্থিত হয়েছেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।  

এর আগে, গত ৩১ জানুয়ারি ভোরে হরিণা ফেরিঘাট থেকে শরীয়তপুর আলুবাজার ফেরিঘাটে যাওয়ার সময় গোলাম মাওলানা নামে ফেরির ধাক্কায় সাতজন জেলেসহ নৌকা ডুবে যায়। ডুবে যাওয়া সাত জেলের মধ্যে ছয়জন সাঁতরে তীরে উঠতে পারলেও নিখোঁজ হন সুনু গাজী। পরে ওইদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর কোস্টগার্ড, নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিস নৌ-ইউনিটের ডুবুরি সদস্যরা মরদেহ উদ্ধারের চেষ্টা চালায়। চারদিন পর শনিবার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।