ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে আওয়ামী লীগ নেতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
ফেনীতে আওয়ামী লীগ নেতা গ্রেফতার পরশুরামের আওয়ামী লীগ সভাপতি ইব্রাহিম

ফেনী: ফেনীর পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অনাধিরঞ্জন সাহার হামলার ঘটনার পর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ইব্রাহিমকে গ্রেফতার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারি) দিনগত রাত ১১ টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

 

ইব্রাহিম বিলোনীয়া স্থল বন্দর শ্রমিক ইউনিয়নের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলের অনুসারী বলে পরিচিত।

পরশুরাম মডেল থানার ওসি সাইফুল ইসলাম তাকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এছাড়া আরও বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। তাদের বিষয়টি যাচাই-বাছাই করা হচ্ছে।

জানা গেছে, গ্রেফতার হওয়া ইব্রাহিম গত ২৫ জানুয়ারি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের বিরুদ্ধে প্রাণনাশের হুমকি-ধামকির অভিযোগ এনে পরশুরাম মডেল থানায় সাধারণ ডায়েরি করেন। এ ঘটনার পর কামাল উদ্দিন মজুমদারের পাল্টা ডায়েরিতে নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল ছাড়াও ইব্রাহিমকে অভিযুক্ত করা হয়।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাত ৮টার দিকে পৌর শহরের উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ছিলেন অনাধিরঞ্জন সাহা। পূর্বপরিকল্পনা অনুযায়ী আনোয়ার নামে এক কর্মী তাকে রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে আহত করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আনোয়ার পালিয়ে যায়। একপর্যায়ে অনাধিরঞ্জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ০৮১৫  ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩

এসএইচডি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।