ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘরের মেঝেতে পড়ে ছিল গৃহকর্তার মরদেহ!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
ঘরের মেঝেতে পড়ে ছিল গৃহকর্তার মরদেহ!

রাজশাহী: ঘরের মেঝেতে পড়ে ছিল গৃহকর্তার মরদেহ। খবর পেয়ে পুলিশ গিয়ে সেই মরদেহ উদ্ধার করে।

রাজশাহী মহানগরীর কিসমত কুখণ্ডি এলাকায় এ ঘটনা ঘটে।  

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে সুরতহাল প্রতিবেদনের পর ওই ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠায় কাটাখালী থানা পুলিশ।

নিহত ব্যাক্তির নাম জাকির হোসেন (৩৮)। তিনি কাটাখালী থানার কিসমত কুখণ্ডি এলাকার অধিবাসী।

জাকির ইসলামের স্ত্রী আশা জানান, গত কয়েক দিন থেকে মাথার যন্ত্রণা নিয়ে সমস্যায় ভুগছিলেন জাকির। ওই ঘরে ঘুমাতেন একাই। গত রাতেও একা ছিলেন। সকালে তিনি ঝাড়ু দেওয়ার সময় দেখতে পান ফ্যানের সঙ্গে গলায় দড়ি পেঁচিয়ে তিনি মেঝেতে পড়ে আছেন। পরে বাড়ির অন্য লোকজনকে জানালে তারা পুলিশের খবর দেন। পুলিশ এসে সেই মরদেহ উদ্ধার করে।

জানতে চাইলে রাজশাহীর কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, বৃহস্পতিবার দুপুরে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় বর্তমানে তার পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া সুরতলহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য নিহতের মরদহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে এই ঘটনায় মামলা করা হবে বলে জানান- কাটাখালী থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
এসএস/এসএ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।