ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে পৃথক দুর্ঘটনায় বৃদ্ধসহ নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
ফেনীতে পৃথক দুর্ঘটনায় বৃদ্ধসহ নিহত ২

ফেনী: নাতনির জন্য চিপস্ কিনে বাড়ি ফেরার পথে ফেনীতে পিকআপভ্যানের ধাক্কায় মোহাম্মদ মোস্তফা (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে ফেনী সদর উপজেলার গোবিন্দপুর এলাকার ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

এদিকে একইদিন ফুলগাজী উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের পৈথারা গ্রামে নির্মাণাধীন একটি ভবনে কাজ করার সময় পিলার ভেঙে মোহাম্মদ জামাল (৩৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, মোহাম্মদ মোস্তফা সদর উপজেলার গোবিন্দপুর এলাকার মৃত খায়েজ আহম্মদের ছেলে। দুপুর ১টার দিকে তিনি নাতনির আবদার রক্ষা করতে চিপস্ কিনতে বাড়ির পাশে দোকানে যান। এসময় মসজিদে জোহরের আজান দিলে তিনি নামাজের কথা মাথায় রেখে দ্রুত চিপস্ কিনে বাড়ি ফিরছিলেন। পথে ফেনী থেকে সোনাগাজীমুখী একটি পিকআপভ্যান তাকে সজোরে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে ফেনীর ফুলগাজী উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের পৈথারা গ্রামে নির্মাণাধীন একটি ভবনে কাজ করার সময় একটি পিলার ভেঙে মাথায় গুরুতর আঘাত পান নির্মাণ শ্রমিক মোহাম্মদ জামাল। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনাটি ঘটে। নিহত মোহাম্মদ জামাল একই উপজেলার কামাল্লা গ্রামের শেখ আহম্মদের ছেলে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসাপাতালের মর্গে রাখা হয়েছে।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আসিফ ইকবাল জানান, পৃথক দুর্ঘটনায় আহত দুজনের হাসপাতালে পৌঁছানোর আগেই মৃত্যু হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
এসএইচডি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।