ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যানজট এড়াতে লঞ্চে চড়ে প্রধানমন্ত্রীর সমাবেশে নেতাকর্মীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
যানজট এড়াতে লঞ্চে চড়ে প্রধানমন্ত্রীর সমাবেশে নেতাকর্মীরা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে রূপগঞ্জে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশে যোগ দিতে যানজট এড়াতে লঞ্চে চড়ে শীতলক্ষ্যা নদী পাড়ি দিয়ে এসেছেন বহু নেতাকর্মী।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকাল ৮টার মধ্যেই মাঠে নেতাকর্মীরা চলে আসেন।

রূপগঞ্জ উপজেলার পূর্বাচল মেট্রোরেলের ডিপো উদ্বোধন করেছেন ও একটি সমাবেশে বক্তব্য রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সকাল থেকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে হাজার হাজার নেতাকর্মী মিছিল নিয়ে মাঠে আসেন। কেউবা বাসে, কেউবা হেঁটে কেউবা ভিন্ন যানবাহনে চড়ে সমাবেশে আসেন। এর মধ্যে শীতলক্ষ্যা নদীতে দেখা যায়, সারি সারি লঞ্চে চড়ে হাজার হাজার নেতাকর্মী আসেন সমাবেশে যোগ দিতে।

লঞ্চে মুন্সিগঞ্জ থেকে সমাবেশে আসা আহমেদ আজিম জানান, সড়ক পথে যানজটের কারণে আমরা নদীপথ বেছে নিয়েছি। এতে আমরা সহজেই সরাসরি আমাদের নেত্রীর বক্তব্য শুনতে এখানে চলে এসেছি।

এদিকে সমাবেশকে কেন্দ্র করে নদী পথেও সতর্ক নজরদারি ছিল নৌ পুলিশ, কোস্ট গার্ডের সদস্যদের। নদী পথে আসাদের মধ্যে কারো চলাচল সন্দেহজনক হলে তাকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

নারায়ণগঞ্জ নৌ পুলিশের এসপি মীনা মাহমুদা বলেন, আমরা সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছি নদীপথে। নদীপথে সতর্ক অবস্থানে রয়েছে নৌ পুলিশের একাধিক টিম। এ ছাড়াও পেট্রোলিং টহলের ব্যবস্থা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।