ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তিস্তাসেতুর টোল বাড়ানোর প্রতিবাদে উত্তরাঞ্চলে পরিহন ধর্মঘট

ফজলে ইলাহী স্বপন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১০

কুড়িগ্রাম : তিস্তাসেতু পারাপারে টোল বাড়ানোর প্রতিবাদে বৃহস্পতিবার ভোর ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কুড়িগ্রাম, লালমনিরহাট ও রংপুরের কিছু অংশে পরিবহন ধর্মঘট ডেকেছে সড়ক পরিবহন মালিক গ্রুপ।

বুধবার রাত সাড়ে ৮টায় কুড়িগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।



এ সময় জানানো হয়, ধর্মঘট চলার সময় কুড়িগ্রাম-লালমনিরহাট জেলার অভ্যন্তরীণ সব রুট ছাড়াও রংপুর থেকে তিস্তা পর্যন্ত সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকবে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন কুড়িগ্রাম সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি পনির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান, রংপুর মটর মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম রাজু ও সহ-সভাপতি মাহা চৌধুরী এবং লালমনিরহাট মটর মালিক সমিতির সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম খান ও সদস্য মো. সাইফুল ইসলাম।

নেতৃবৃন্দ আরও জানান, তিস্তা রেলওয়ে সেতুতে আকস্মিকভাবে টোল বাড়িয়ে টেন্ডার আহ্বান করা হয়েছে। এর প্রতিবাদে এই ধর্মঘট প্রতীকি হিসেবে পালন করা হচ্ছে। বিষয়টির সুরাহা না হলে পরবর্তী সময়ে উত্তরাঞ্চল জুড়ে আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে।

বাংলাদেশ সময় : ২১৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।