ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বামী ভাটায়, ঘরে ঢুকে স্ত্রী-দুই সন্তানকে কোপালো দুর্বৃত্তরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
স্বামী ভাটায়, ঘরে ঢুকে স্ত্রী-দুই সন্তানকে কোপালো দুর্বৃত্তরা

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গভীর রাতে সিঁধ কেটে ঘরে ঢুকে মা ও দুই শিশু সন্তানকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।  

বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারি) সকাল উপজেলার শরীফপুর ইউনিয়নের খোলাপাড়া গ্রামের স্থানীয় লোকজন অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠায়।

আহতরা হলেন- ওই গ্রামের মনির হোসেনের স্ত্রী আকলিমা (৩৫), তার দুই সন্তান মোহাম্মদ (৮) ও মারিয়া (৬)।  

স্থানীয়রা জানান, মনির মিয়া ইটভাটার শ্রমিক। ইট তৈরির মৌসুম থাকায় তিনি ভাটায় রয়েছেন। বাড়িতে শুধু তার স্ত্রী ও দুই শিশু সন্তান রয়েছে। গত রাতে কোনো এক সময় সিঁধ কেটে ঘরে ঢুকে মনিরের স্ত্রী ও দুই শিশু সন্তানকে এলোপাতাড়ি কুপিয়ে রেখে যায় দুর্বৃত্তরা। পরে সকালে প্রতিবেশীদের কাছে খবর পেয়ে গিয়ে দেখা যায় মা ও সন্তানরা রক্তাক্ত ও অচেতন অবস্থায় বিছানায় পড়ে রয়েছে। পরে তাদের উদ্ধার করে স্থানীয়রা জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আশুগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. সুজন বাংলানিউজকে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘরে সিঁধ কেটে এ ঘটনা ঘটানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চুরির উদ্দেশে দুর্বৃত্তরা এ হামলা চালায়। ঘটনাটির তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।