ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আদাবর থেকে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
আদাবর থেকে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

ঢাকা: গাইবান্ধার পলাশবাড়ী থানার শাম্মি হত্যা মামলার প্রধান আসামি মো. জাহাঙ্গীর আলমকে (৩২) গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৪)।

বুধবার (১ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর আদাবর থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-৪ এর অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আবদুর রহমান জানান, ভিকটিম শাম্মি বেগমের সঙ্গে গ্রেফতার জাহাঙ্গীরের প্রায় ১০ বছর আগে বিয়ে হয়। সংসার জীবনে তাদের দুটি ছেলে সন্তান রয়েছে।

মাঝে-মধ্যেই জাহাঙ্গীর ও তার পরিবারের সদস্যরা শাম্মি বেগমকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। কিন্তু শাম্মি বেগম তার দুই সন্তানের কথা চিন্তা করে স্বাভাবিক জীবন যাপনের চেষ্টা করছিলেন।

গত ২১ সেপ্টেম্বর বিকেলে জাহাঙ্গীর আলম ও তার পরিবারের সদস্যরা মারধরের একপর্যায়ে ভিকটিম শাম্মিকে গলা টিপে হত্যা করে। এরপর শাম্মির পরিবারকে ফোন করে তার মৃত্যুর বিষয়টি জানায়।

এ ঘটনায় পলাশবাড়ী থানায় জাহাঙ্গীর আলমসহ মোট পাঁচ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়।

র‍্যাব-৪ অধিনায়ক বলেন, জাহাঙ্গীর ছদ্মবেশে ঢাকার আদাবরে অবস্থান করছে, এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি শাম্মি বেগমকে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৩
পিএম/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।