ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় মুক্তিযোদ্ধার মৃত্যু, পুলিশ বলছে রহস্যজনক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
ফতুল্লায় মুক্তিযোদ্ধার মৃত্যু,  পুলিশ বলছে রহস্যজনক নিহতের স্বজনদের আহাজারি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় মুক্তিযোদ্ধা আব্দুল হালিমকে শ্বাসরোধে হত্যা শেষে তার ঘর থেকে জমি বিক্রির ২০ লাখ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাত ১১টা থেকে ২টার মধ্যে ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নের মাওলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আব্দুল হালিম মাওলাবাজার এলাকার মৃত. মহব্বত আলীর ছেলে।  

বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টায় পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতের ছেলে হাফেজ মো. মাসুদ জানান, পরিবারের লোকজন মঙ্গলবার আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। রাতে তার বাবা নিজ কক্ষে এবং তিনি নিজের কক্ষে ঘুমিয়ে ছিলেন। রাত প্রায় ১১টার দিকে তাকে ঘুম থেকে তুলে তিনজন হাত-পা ও চোখ বেঁধে মারধর করে।  

তার বাবার কক্ষে কয়জন ছিলেন তা জানেন না মাসুদ। দুর্বৃত্তরা রাত ২টার দিকে যাওয়ার সময় জমি বিক্রির ২০ লাখের বেশি টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। দুবৃর্ত্তরা কীভাবে কক্ষে প্রবেশ করল, তা জানেন না তিনি।  

ঘটনাস্থল পরিদর্শন শেষে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবির জানান, ময়নাতদন্ত প্রতিবেদনে মৃত্যুর কারণ জানা যাবে। তবে যে ঘরে ঘটনা ঘটেছে, সেই ঘরে বাইরে থেকে ভেতরে প্রবেশ করার কোনো আলামত পাওয়া যায়নি। ঘরে চারটি সিসি ক্যামেরা রয়েছে। তবে হার্ডডিস্ক খুলে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক বলেন, নিহতের এক ছেলে দুই মেয়ে। মেয়েরা স্বামীর বাড়ি থাকেন। ছেলের পরিবারের সঙ্গে মুক্তিযোদ্ধা আব্দুল হালিম নিজ বাড়িতে থাকেন। ঘটনার সময় ছেলে ও আব্দুল হালিম ছাড়া কেউ বাড়িতে ছিলেন না। ঘটনাটি রহস্যজনক। গুরুত্ব সহকারে তদন্ত চলছে। পরে বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
এমআরপি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।