ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা এমডির জন্মদিনে বাগেরহাটে আড়াই হাজার শিক্ষার্থীর মধ্যে খাবার বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
বসুন্ধরা এমডির জন্মদিনে বাগেরহাটে আড়াই হাজার শিক্ষার্থীর মধ্যে খাবার বিতরণ ছবি: বাংলানিউজ

বাগেরহাট: দেশের শীর্ষ শিল্প পরিবার বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের জন্মদিন উপলক্ষে বাগেরহাটের ১৭টি মাদরাসার শিক্ষার্থীদের মধ্যে উন্নত খাবার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে যোহরের নামাজের পর মোংলার ১৭টি মাদরাসায় দুই হাজার ৫০০ শিক্ষার্থীদের মধ্যে এ খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণ শেষে বসুন্ধরা গ্রুপের উত্তর-উত্তর সমৃদ্ধি এবং ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

বসুন্ধরার মেঘনা সিমেন্ট মিলস লিমিটেডের ঊর্ধ্বতন নির্বাহী মো. মহিউদ্দিন বাজিন বলেন, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের জন্মদিনে দেশের লাখো বাবা-মা হারা এতিমসহ মাদরাসা শিক্ষার্থীদের জন্য দুপুরে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে। বাগেরহাটের মোংলার দিগরাজে আল-জমিয়াতুল আরাবিয়া মজিদুল উলুম কওমি মাদরাসাসহ আইডিয়াল ক্যাডেট, সিগনাল টাওয়ার মাদরাসা, নেসারিয়া খানকা শরীফ মাদরাসা, শেখ ফজিলাতুন নেছা মাদরাসা, মিয়াপার মাদরাসা, বহুমুখী মাদরাসা, সাহেরবমেট মাদরাসা, কুরবার আলী মাদরাসা, আব্দুস সালাম মাদরাসা, মোংলা বন্দর আইডিয়াল ও দারুল কোরআন হাফিজিয়া মাদরাসাসহ বাগেরহাটে ১৭টি মাদরাসায় আড়াই হাজার আবাসিক শিক্ষার্থীকে খাবার দেওয়া হয়েছে।

উন্নত খাবার পেয়ে বসুন্ধরা গ্রুপ ও ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরকে ধন্যবাদ জানান মাদরাসা শিক্ষার্থীরা। এসব মাদরাসায় দুপুরে যোহরের নামাজ শেষে শিক্ষক ও শিক্ষার্থীরা বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের উত্তর-উত্তর সমৃদ্ধি ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেছেন।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।