ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় লেগুনা-কাভার্ডভ্যানের চাপায় দুইজন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
কুমিল্লায় লেগুনা-কাভার্ডভ্যানের চাপায় দুইজন নিহত

কুমিল্লা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। সোমবার (৩০ জানুয়ারি) কুমিল্লা সদর অংশের জাগরঝুলি সংলগ্ন রওজাতুল উলুম মাদরাসার সামনে ও দাউদকান্দির গৌরীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, সোমবার (৩০ জানুয়ারি) দুপুর ১টায় মহাসড়কের জাগরঝুলি সংলগ্ন রওজাতুল উলুম মাদরাসার সামনে বেপরোয়া গতির লেগুনা একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক মো. আজমির হোসেন হৃদয় (১৯) মারা যান। আজমির হোসেন হৃদয় কুমিল্লা নগরীর আশোকতলা এলাকার মো. ওহাব মিয়ার ছেলে।

কুমিল্লার ময়নামতি হাইওয়ে থানার উপ-পরিদর্শক সুলতান উদ্দিন স্থানীয়দের বরাত দিয়ে জানান, আলেখারচর হয়ে হৃদয় কুমিল্লা শহরের দিকে যাচ্ছিলেন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে গেলে পেছন থেকে একটি লেগুনা এসে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে চালক লেগুনা নিয়ে পালিয়ে গেছে।  

এদিকে মহাসড়কের দাউদকান্দি উপজেলার গৌরীপুরে কাভার্ডভ্যানের চাপায় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের এক গাড়ি চালক নিহত হয়েছেন। সোমবার দুপুরে দাউদকান্দি উপজেলার গৌরীপুর বারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন।  

নিহত চালকের নাম আবদুল কাদের। তিনি কুমিল্লার সদর উপজেলার দৌলতপুর বালুতুপা এলাকার সিদ্দিক মিয়ার ছেলে।  

দাউদকান্দি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, গৌরীপুর বারপাড়া এলাকায় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার জন্য ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। গাড়ির চালক আবদুল কাদের মহাসড়কের পাশে দাঁড়ানো ছিল। এসময় চট্টগ্রামমুখী দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি মারা যান। ঘাতক কাভার্ডভ্যানটি পালিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।