ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাজিরপুরে ইট বোঝাই নৌকা ডুবে ব্যবসায়ীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
নাজিরপুরে ইট বোঝাই নৌকা ডুবে ব্যবসায়ীর মৃত্যু

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে নৌকা ডুবে জুলমাত শেখ (৬০) নামের এক ইট ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ সময় নৌকায় থাকা সুজন শেখ (৩২) নামের তার এক সহযোগী আহত হয়েছেন।

 

রোববার (২৯ জানুয়ারি) মধ্যরাতে উপজেলার শাঁখারীকাঠি ইউনিয়নের গিলতলা গ্রামের নতুন ব্রীজের কাছে এ ঘটনাটি ঘটে।

নিহত জুলমত শেখ বাগেরহাট জেলার সদর উপজেলার ৩ নম্বর গোটাপাড়া ইউনিয়নের পশ্চিম ভাগে গ্রামের ওয়াহাব উদ্দিন শেখ ছেলে। আর আহত সুজন একই গ্রামের আনোয়ার হোসেন শেখের ছেলে।

শাঁখারীকাঠী ইউপি সদস্য এমদাদুল ইসলাম হাওলাদার জানান, রোববার মধ্যরাতে স্থানীয় নদীতে ইট বোঝাই করে একটি নৌকা রাখা ছিল। ওই নৌকার ভীতরে ইট ব্যবসায়ী ও তার সহযোগী ঘুমিয়ে ছিলেন। হঠাৎ নৌকাটি ডুবে যায়। এ সময় সুজন নৌকা থেকে বের হতে পারলেও ব্যবসায়ী জুলমত বের হতে পারেননি। পরে ডুবে যাওয়া নৌকার মাস্তুল ভেংগে তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। আহত সুজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির জানান, নৌকা ডুবির খবর পেয়ে সেখানে পুলিশ ও ফায়ার সার্ভিস পাঠানো হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) ভোরে ভাটার কারণে নদীর পানি কমে যায়। এ সময় থানা পুলিশ ও স্থানীয়দের চেষ্টায় নৌকার মাস্তুল ভেঙ্গে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার  করা হয়েছে। নিহতের মরদেহের ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।