ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদ

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি এবং রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল লতিফ লিটুর ওপর সন্ত্রাসী হামলা ও মিথ্যা অভিযোগ ছড়ানোসহ এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছেন জেলার সাংবাদিকরা।

সোমবার (৩০ জানুয়ারি) দুপুর ১২টায় রিপোর্টার্স ইউনিটি ও ঠাকুরগাঁও প্রেসক্লাবের যৌথ আয়োজনে শহরের চৌড়াস্তা মোড়ে এ মানববন্ধন করা হয়।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে ঠাকুরগাঁও প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি, ঠাকুরগাঁও টেলিভিশন র্জানালিষ্ট অ্যাসোসিয়েশন, অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনসহ জেলা ও উপজেলার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, রিপোর্টার্স ইউনিটির সাভাপতি আব্দুল লতিফ লিটু, সাধারণ সম্পাদক আসাদ্দুজামান আসাদ, সিনিয়র সাংবাদিক ফজলে এমাম বুলবুল, ভূল্লী প্রেসক্লাবে সাধারণ সম্পাদক মামুনর রশিদ, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল আউয়াল, এখন টেলিভিশনের জেলা প্রতিনিধি তানভির হাসান তানু, বাংলার আলো পত্রিকার সম্পাদক প্রশান্ত কুমার দাশ প্রমুখ।

সাংবাদিকের ওপর হামলাকারী সবাইকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনাসহ কঠোর শাস্তির দাবি করেন বক্তরা।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।