ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

জাতীয়

স্বামীর দাবি ধূমপান করতেন না অভিনেত্রী শারমিন আঁখি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
স্বামীর দাবি ধূমপান করতেন না অভিনেত্রী শারমিন আঁখি অভিনেত্রী শারমিন আঁখি -ফাইল ছবি

ঢাকা: রাজধানীর মিরপুরে শুটিংস্পটে দগ্ধ ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখির অবস্থা আশঙ্কাজনক। চিকিৎসকরা জানিয়েছেন, তার শ্বাসনালীসহ শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে।

এদিকে ধূমপানে সময় এই দুর্ঘটনা ঘটেছে -এমন অভিযোগ নাকচ করেছেন স্বামী নির্মাতা রাহাত কবির। তার দাবি অভিনেত্রী শারমিন আঁখি ধূমপান করতেন না।

রোববার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় বার্ন ইনস্টিটিউটে তিনি জানান, তারা পল্লবী ইস্টার্ন হাউজিংয়ে থাকেন। শনিবার (২৮ জানুয়ারি) সকালে তিনি নিজেই শারমিনকে মিরপুর-১১, কালশি রোড অ্যাপেক্স শোরুমের পাশের একটি সুটিংস্পটে নামিয়ে দিয়ে কাজে চলে যান। এরপর দুপুরে খবর পান, সুটিংস্পটে দগ্ধ হয়েছেন শারমিন। পরে ঘটনাস্থলে পৌঁছে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে সন্ধ্যায় তাকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। তার দুই হাত সম্পূর্ণ, দুই পা, মুখমন্ডল ও মাথার একপাশ দগ্ধ হয়েছে।

শারমিনের বরাত দিয়ে তিনি জানান, দুপুরে সে মেকআপ রুমে ঢোকে। তার ভিতরেই টয়লেট ছিল। সেখানে হেয়ার স্টেট দিয়ে চুল ঠিক করার পর প্লাগ খুলতেই একটি স্পার্ক হয়ে বিস্ফোরণ ঘটে। তার ধারনা, এ ঘটনার আগে মেকআপ রুমে কেউ বডি স্প্রে ব্যবহার করেছিলেন। যা সেখানকার বাতাসে ছিল। এ কারণে ওই বিস্ফোরণ হয়েছে। এছাড়া শুটিং হাউজটি সম্পূর্ণ নতুন এবং সবেমাত্র রঙ করা। সেখানে রঙের প্রচুর গন্ধও ছিল।

মেকআপ রুমে শারমিন ধূমপান করছিলেন কিনা এমন প্রশ্নে রাহাত বলেন, আমার জানামতে সে (শারমিন) ধূমপান করে না।

এদিকে শারমিনের বড় বোন শাহনাজ আক্তার জানান, দুর্ঘটনার খবর শুনে তিনি চট্টগ্রাম থেকে এসেছেন।
তারা কাছে শারমিন বাথরুমের মধ্যে ধুমপানের সময় দগ্ধ হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, সে (শারমিন) ধূমপান করতো কিনা আমি জানি না।

উল্লেখ্য, নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার মো. শাহবুদ্দিন মেয়ে শারমিন। ৩-৪ বছর আগে তার বিয়ে হয়েছে।

রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পল্লবী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, রাহাত কবির পুলিশের কাছে স্বীকার করেছেন তার স্ত্রী শারমিন ধূমপান করতেন। ফলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ধূমপানের আগুন থেকেই শারমিন দগ্ধ হয়েছেন।

আরও পড়ুন...
অভিনেত্রীর শ্বাসনালী পোড়া, সিগারেটের আগুন বলছে পুলিশ

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।