ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে গুলির ঘটনায় যুবলীগ নেতাসহ ৩২ জনের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
ময়মনসিংহে গুলির ঘটনায় যুবলীগ নেতাসহ ৩২ জনের নামে মামলা

ময়মনসিংহ: ময়মনসিংহে মহানগর ছাত্রলীগ ও যুবলীগের মধ্যে গুলি ও সংঘর্ষের ঘটনায় যুবলীগ নেতাসহ ৩২ জনকে আসামি করে মামলা করা হয়েছে। এ ঘটনায় ইতোমধ্যে মহানগর যুবলীগের সদস্য শামীমসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে শরীফুল ইসলাম বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২০ জনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলাটি দায়ের করেন।      

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ কামাল আকন্দ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।          

তিনি জানান, মহানগর যুবলীগ সদস্য শামীমকে প্রধান আসামি করে বাদী মামলাটি দায়ের করেছেন। এ মামলায় ইতোমধ্যে দুইজনকে গ্রেফতার করা হয়েছে, বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সূত্র জানায়, ফুলবাড়িয়া উপজেলার বালিয়ান ইউনিয়নের তেলিগ্রাম এলাকায় জামাল মণ্ডলের ৬৩ শতক জমি নিয়ে বিরোধ চলছিল স্থানীয় তাঁতীদল নেতা হারুনের সঙ্গে। এ ঘটনায় গতকাল (শুক্রবার) সন্ধ্যার পর শহরের গ্রিন পয়েন্টে সালিশে বসে দুই পক্ষ।  

এতে মহানগর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাসেল পাঠানের লোকজন হারুনের পক্ষ নেয়। অপরদিকে আত্মীয়তার সুবাধে জামাল মণ্ডলের পক্ষে অবস্থান নেয় মহানগর ছাত্রলীগের আহ্বায়ক নওশেল আহমেদ অনির লোকজন। এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে মহানগর যুবলীগ নেতাদের সঙ্গে হাতাহাতি হয় জামাল মণ্ডল পক্ষের ছাত্রলীগ নেতাদের।  

এ ঘটনার জেরে ওই রাতেই নগরীর বাউন্ডারী রোড এলাকায় দুইপক্ষের মধ্যে সংঘর্ষ ও গুলির ঘটনা ঘটে। এই সংঘর্ষে বেশ কয়েকটি দোকান, একটি বাস ও একটি প্রাইভেটকার ভাঙচুর করা হয়। এ সময় গুলিবিদ্ধ হয় শাকিল ও রিমন মিয়া নামে দুই তরুণ। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়লে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।  

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।