ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঐক্য না থাকলে ক্ষমতা নিয়ে যাবে তৃতীয় শক্তি: জাহিদ মালেক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
ঐক্য না থাকলে ক্ষমতা নিয়ে যাবে তৃতীয় শক্তি:  জাহিদ মালেক

মানিকগঞ্জ: স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, শেখ হাসিনা রাজনীতি করে উন্নয়নের জন্য, দেশের মানুষের শান্তির জন্য। কাজেই আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

রাজনীতিতে ঐক্য থাকতে হবে, ঐক্য না থাকলে তৃতীয় শক্তি ক্ষমতা নিয়ে যাবে।  

শনিবার (২৮ জানুয়ারি) বিকেলের দিকে মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন মন্ত্রী।

মন্ত্রী বলেন, বিএনপি শুধু ক্ষমতায় আসতে চায়। তার জন্য দেশে বিশৃঙ্খলা করছে। বিএনপি ক্ষমতায় গেলেই লুটপাট শুরু করবে। কাজেই বিএনপিকে ক্ষমতায় আনা যাবে না। নেতাবিহীন দলের ক্ষমতায় আসার কোনো সুযোগ নেই, কাজেই আগে নেতা খুঁজুন, তারপর রাজনীতিতে আসুন।  

তিনি আরও বলেন, পরিচ্ছন্ন রাজনীতি করতে হবে। পেছন দরজা দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করা চলবে না। নির্বাচনে আসুন, নির্বাচনে এসে জনগণের কাছে ভোট প্রার্থনা করুন। ভোটের মাধ্যমে জনগণ ক্ষমতায় নিলে আপনারা ক্ষমতায় যাবেন, না নিলে নয়।  

জাগীর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. শামীম মিয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- জেলা প্রশাসক মুহাম্মদ আবদুল লতিফ, পৌর মেয়র মো. রমজান আলী, আওয়ামী লীগ নেতা সুলতানুল আজম খান আপেল, সুদেব কুমার সাহা, মো. জাহিদুল ইসলাম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।