ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাচাকে ভাতিজার ছুরিকাঘাত, হাসপাতালে নিতেই মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
চাচাকে ভাতিজার ছুরিকাঘাত, হাসপাতালে নিতেই মৃত্যু নিহত চাচা রাজু আহমেদ মোল্লা

যশোর: যশোরের অভয়নগরে ভাতিজার ছুরিকাঘাতে রাজু আহম্মেদ (৪০) নামে একজনের মৃত্যু হয়েছে।  

শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত রাজু আহমেদ মোল্লা ( ৪০) উপজেলার প্রেমবাগ ইউনিয়নের চেঙ্গুটিয়া গ্রামের মৃত গোলাম নবীর সেজো ছেলে এবং ভাতিজা রাকিব মোল্লা (২৮) প্রেমবাগ ইউনিয়ন পরিষদের মেম্বার জসিম উদ্দিন খোকনের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাতে রাজি মোল্লা তার ভাতিজা রাকিব মোল্লার ফ্রিজে মসলা রাখতে যান। এ সময় ভাতিজা মসলা রাখতে নিষেধ করেন। একপর্যায়ে এ ঘটনাকে কেন্দ্র করে চাচা ভাতিজার বাগবিতণ্ডা হয়। পরে ভাতিজা রাকিব মোল্লা ধারালো ছুরি দিয়ে চাচা রাজু মোল্লাকে আঘাত করে পালিয়ে যায়। আহত রাজু মোল্লাকে পরিবারের সদস্যরা অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। শুক্রবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মণ্ডল বলেন, প্রেমবাগ ইউনিয়নে ফ্রিজে মাছ-মাংস, মসলা রাখা নিয়ে ছুরি দিয়ে ভাইপো রাকিব মোল্লা তার চাচা রাজু আহমেদ মোল্লাকে কুপিয়ে জখম করে। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পর আসামি আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
ইউজি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।