ঢাকা, মঙ্গলবার, ২৩ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

জাতীয়

প্রেমিকাকে অপহরণ করতে এসে ফেঁসে গেল সাবেক প্রেমিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
প্রেমিকাকে অপহরণ করতে এসে ফেঁসে গেল সাবেক প্রেমিক

জয়পুরহাট: জয়পুরহাটে এক তরুণীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় সাবেক প্রেমিকসহ ৪ যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (২৫ জানুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৫।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার পাঁচুরমোড় এলাকায় এক প্রাইভেটকার থেকে তাদের গ্রেফতার করা হয়। একই সঙ্গে ভিকটিমকেও উদ্ধার করা হয়।

গ্রেফতার যুবকরা হলেন- লালমনিরহাট সদর উপজেলার পঞ্চগ্রাম খন্ডিকরপাড়া এলাকার ফয়জার রহমানের ছেলে হোতা আব্দুল্লাহ আল মাসুম (২২), শিবরাম এলাকার মৃত আলম মিয়ার ছেলে ওবায়দুল ইসলাম (২৬), সাদেক নগর এলাকার মো. ইসলামের ছেলে ময়নুল হক (২৩) এবং একই এলাকার আমিনুল ইসলামের ছেলে সোহেল রানা (২২)।

র‌্যাব জানায়, গ্রেফতার যুবকরা ভিকটিমকে অপহরণের উদ্দেশে লালমনিরহাট থেকে একটি প্রাইভেটকার ভাড়া করে নিয়ে জয়পুরহাটে আসে। এরপর চক্রের হোতা ভিকটিমের সাবেক প্রেমিক ও তার তিন সহযোগী ভিকটিমকে জোর করে ভাড়া করা সেই প্রাইভেটকারে উঠিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

ঘটনাস্থল র‌্যাব ক্যাম্প থেকে আনুমানিক ৪০০-৫০০ গজ দূরে অবস্থিত। এ সময় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ৬ জন দায়িত্বরত এফএস সদস্য পাম্পে বাইকের জ্বালানি তেল নিতে যাওয়ার সময় বিষয়টি লক্ষ করে এবং কোম্পানি অধিনায়ককে বিষয়টি অবহিত করলে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের আভিযানিক দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে অপহরণকারী চক্রের হোতাসহ ৪ সদস্যকে আটক ও ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয়।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কমান্ডার মেজর মো. মোস্তফা জামান বলেন, চক্রের হোতাসহ ৪ সদস্যকে আটকের পর জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, ভিকটিমকে বিয়ে করার উদ্দেশে তারা তাকে জোর করে উঠিয়ে নিয়ে যাচ্ছিলেন লালমনিরহাটে।  

গ্রেফতার যুবকদের নামে জয়পুরহাট জেলার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০০১৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa