ঢাকা, মঙ্গলবার, ২৩ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

জাতীয়

কুকুর বাঁচাতে গিয়ে প্রাণ গেলো যুবকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
কুকুর বাঁচাতে গিয়ে প্রাণ গেলো যুবকের

নোয়াখালী: কুকুরের প্রাণ বাঁচাতে গিয়ে সিএনজি অটোরিকশার নিয়ন্ত্রণ হারিয়ে জীবন গেলো আমিন উল্যাহ মাসুদ (৩৬) নামে যুবকের। এসময় আহত হন সিএনজি চালকসহ আরও ৩ যাত্রী।

 

বুধবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে নোয়াখালী সদর উপজেলার সুবর্ণচর-সোনাপুর সড়কের মন্নান নগরের চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আমিন উল্যাহ মাসুদ জেলার বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামের আবুল বাসারের ছেলে। তিনি পেশায় একজন সেলাই মেশিন মেকানিক। তিনি ওই সিএনজি অটোরিকশার যাত্রী ছিলেন। তবে আহতদের নামপরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানায়, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার আলেকজান্ডার থেকে এদিন (২৫ জানুয়ারি) বিকেলের দিকে যাত্রীবাহী একটি সিএনজি অটোরিকশা নোয়াখালীর সোনাপুর বাজারের উদ্দেশ্যে ছেড়ে আসে। সন্ধ্যায় সিএনজি অটোরিকশাটি মন্নান নগর চৌরাস্তা এলাকায় পৌঁছালে আকস্মিক সামনে একটি কুকুর এসে পড়ে। তখন গাড়ির গতি বেশি থাকায় কুকুরটি বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায় অটোরিকশাটি।  

এতে ঘটনাস্থলেই সিএনজি যাত্রী আমিন উল্যাহ মাসুদের মৃত্যু হয় এবং চালকসহ আরও তিনজন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে যুবকের মরদেহ এবং দুর্ঘটনার শিকার সিএনজি অটোরিকশা থানায় নিয়ে যায় পুলিশ।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩০৮ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa