ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পড়ে যাওয়া সন্তানের জামা আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মার মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
পড়ে যাওয়া সন্তানের জামা আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মার মৃত্যু

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর মাদবর বাজার এলাকায় একটি বাসায় বিদ্যুৎস্পৃষ্টে সাদিয়া আক্তার (২৫) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে।

বুধবার (২৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকেল সাড়ে ৫টায় মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া প্রতিবেশী ভাড়াটিয়া জাহানারা ইসলাম জুই জানান, মাদবর বাজার বেরিবাদ পাঠাগারের পাশে একটি ৫ তলা ভবনের ৫ম তলাতে স্বামী নুর আলম ও একমাত্র ছেলে জিসানকে (২) নিয়ে থাকতেন সাদিয়া। বিকেলে রুমের জানলায় শুকাতে দেওয়া ছেলের একটি জামা নিচে পড়ে যায়। আর তা আটকে যায় ৩য় তলার কার্নিশে। তখন সাদিয়া ৩য় তলার একটি বাসায় গিয়ে জানলা দিয়ে রডের সাহায্যে জামাটি আনার চেষ্টা করে। তখন অসাবধানতাবশত পাশে বিদ্যুতের তারের সঙ্গে রডটির সংস্পর্ষে স্পৃষ্ট হন তিনি। মুহূর্তেই ছিটকে রুমের ফ্লোরে পড়ে যান। তখন তার স্বামীকে খবর দিলে তার সহযোগীতায় সাদিয়াকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তার স্বামী নুরে আলম স্থানীয় চিলিং ফাস্টফুড নামে একটি রেস্টুরেন্টে চাকুরি করেন। ঘটনার সময় তিনি রেস্টুরেন্টের কাজে ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।