ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

জাতীয়

তাড়াশে কীটনাশক পান করা গৃহবধূর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
তাড়াশে কীটনাশক পান করা গৃহবধূর মৃত্যু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে কীটনাশক পানে আশা মনি খাতুন (২০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

এর আগে সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যার দিকে শিলন গ্রামে নানার বাড়িতে থাকাবস্থায় কীটনাশক পান করেন তিনি।

নিহত আশা মনি খাতুন তাড়াশ উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের ছোট মাঝদক্ষিণা গ্রামের আরমানের মেয়ে এবং একই গ্রামের মো. আরিফুল ইসলামের স্ত্রী।

তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, বাবা-মাসহ আশা মনি ঢাকায় থাকতেন। সেখানে থাকার সময় আরিফুল ইসলামের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং এক বছর আগে তারা বিয়ে করেন। আরিফুলের প্রথম পক্ষের স্ত্রী রয়েছে। এদিকে আশা মনিকে দ্বিতীয় বিয়ে করলেও আরিফুল তাকে ঘরেও তোলেননি আবার ডিভোর্সও দেননি। এ অবস্থায় মাস দুয়েক আগে আশা মনি বাড়িতে আসেন। প্রথমে ১৭ দিন চাচার বাড়ি থাকার পর নানা সাবেক মেম্বর আব্দুর রাজ্জাকের বাড়িতে থাকেন তিনি। সেখানেই সোমবার (২৩ জানুয়ারি) রাত ১১টার দিকে হঠাৎ করে কীটনাশক পান করেন তিনি। স্বজনরা তাকে অসুস্থ অবস্থায় বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৪ জানুয়ারি) তার মৃত্যু হয়।

এসআই আব্দুস সালাম আরও বলেন, নিহতের মরদেহ শজিমেকে ময়নাতদন্ত শেষে বাড়িতে নেওয়া হয়েছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa