ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

জাতীয়

বুধবার গাজীপুরে যাচ্ছেন প্রধানমন্ত্রী 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
বুধবার গাজীপুরে যাচ্ছেন প্রধানমন্ত্রী  প্রধানমন্ত্রী শেখ হাসিনা

গাজীপুর: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার (২৫ জানুয়ারি) গাজীপুরের মৌচাক জাতীয় স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে যাচ্ছেন।  

এদিন বেলা ১১টার দিকে প্রধানমন্ত্রী মৌচাকে ৩২তম এশিয়া প্যাসিফিক ও একাদশ জাতীয় স্কাউট জাম্বুরির সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন।

 

মৌচাকের জাতীয় স্কাউট জাম্বুরি মাঠে এই মুহূর্তে চলছে সমাপনী অনুষ্ঠানের মহড়া। জাম্বুরি ময়দানে নেওয়া হয়েছে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা।  

১৯ জানুয়ারি শুরু হয়েছে জাম্বুরি। এশিয়া প্যাসিফিক অঞ্চল ছাড়াও ইউরোপ, আমেরিকাসহ দেশ-বিদেশের প্রায় ১১ হাজার স্কাউট, স্কাউট কর্মকর্তা, স্বেচ্ছাসেবক ও রোভার স্কাউট ৯ দিনের এই সমাবেশে অংশ নিয়েছেন। জাম্বুরিতে স্কাউট আন্দোলনের নিজস্ব পদ্ধতিতে চলছে সুনাগরিক হওয়ার প্রশিক্ষণ।  

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নিরাপত্তা জোরদার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। অতিরিক্ত র‍্যাব, পুলিশ, আনসার ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যদের সেখানে মোতায়েন করা হয়েছে।  

গাজীপুরের পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম জানান, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে মৌচাক জাতীয় স্কাউট জাম্বুরি মাঠ ও আশপাশে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা।  

বাংলাদেশ সময়: ১৯৫৯, জানুয়ারি ২৪, ২০২৩  
আরএস/আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa