ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে সড়কে আহত বীমা কর্মকর্তার মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
সিলেটে সড়কে আহত বীমা কর্মকর্তার মৃত্যু

সিলেট: সিলেটে সড়ক দুর্ঘটনায় আহত বীমা কোম্পানির কর্মকর্তা সজিব দে বিনয়ের (৩৫) মৃত্যু হয়েছে। তিনি সিলেট নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন।

 
 
সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে বিনয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট ভাই পিন্টু দে।
 
এর আগে রোববার (২২ জানুয়ারি) দুপুরে সিলেট-তামাবিল সড়কে জৈন্তাপুর উপজেলার জৈন্তা ডিগ্রি কলেজের সামনে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন সজিব দে বিনয়।
 
তিনি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার খাটখালি গ্রামের কবিন্দ্র কুমার দে’র ছেলে এবং সিলেট নগরের পনিটুলা পল্লবি-১৯ নং বাসায় স্বপরিবারে বসবাস করে আসছিলেন।  
 
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সজিব দে বিনয় মেটলাইফ ইন্সুরেন্স কোম্পানির ইউনিট ম্যানেজার ছিলেন। অফিসের কাজে রোববার সকালে ইন্সুরেন্স কোম্পানির অ্যাসোসিয়েট ম্যানেজার রইছ মুনশিকে নিয়ে মোটরসাইকেল যোগে জৈন্তাপুরে যান। পথে জৈন্তা ডিগ্রি কলেজের সামনে দুর্ঘটনার আহত হয়ে দুজনকে রাস্তায় পড়ে থাকতে দেখেন কলেজছাত্ররা। তবে দুর্ঘটনাটি কিভাবে ঘটেছে তা কেউ দেখতে পাননি।
 
কলেজছাত্ররা আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। রাতে সজিব দে’র অবস্থার অবনতি হলে নগরের একটি বেসরকারি হাসপাতালে স্থানাস্তর করেন স্বজনরা। এরপর সোমবার দুপুরে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। আর নিহতের সহকর্মী রইছ মুনশি গুরুতর অবস্থায় ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।  
 
সিলেটের জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগির আহমেদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, আমরা দুর্ঘটনার বিষয়ে খোঁজ খবর নিয়েছেন। নিহত ব্যক্তি বীমা কোম্পানিতে কাজ করতেন।
 
বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
এনইউ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।