ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

পোড়ানো হলো পায়রায় জব্দ আড়াই লাখ টাকার অবৈধ জাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
পোড়ানো হলো পায়রায় জব্দ আড়াই লাখ টাকার অবৈধ জাল

বরগুনা: দেশের মৎস্যসম্পদ ধ্বংসকারী অবৈধ জাল অপসারণে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উদ্যোগে বরগুনায় চলছে বিশেষ কম্বিং অপারেশন। এরই অংশ হিসেবে সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে বরগুনা সদরের গোলবুনিয়া এলাকায় পায়রা নদী থেকে অবৈধ জাল জব্দ করা হয়।

বরগুনা সদরের সিনিয়র মৎস্য কমকর্তা শহীদুল ইসলাম বাংলানিউজকে বলেন, সোমবার দুপুরে পায়রা নদী থেকে অবৈধ জাল নির্মূলকরণে বিশেষ কম্বিং অপারেশন-২০২৩ এর দ্বিতীয় ধাপের পঞ্চম দিনে পায়রা নদীতে অভিযান চালিয়ে নিষিদ্ধ ৩টি বেহুন্দি জাল ও ১টি চরগরা জাল আটক করে জেলা মৎস্য কর্মকর্তার উপস্থিতে তা আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। যার আনুমানিক মূল্য প্রায় আড়াই লাখ টাকা। তবে অভিযানের সময় কাউকে আটক করা যায়নি।

তিনি আরও বলেন, ইলিশসহ অন্যান্য সামুদ্রিক মাছের পোনা রক্ষায় মৎস্যসম্পদের জন্য ক্ষতিকর সব ধরনের অবৈধ জাল অপসারণে অভিযান অব্যাহত থাকবে।

অভিযানকালে উপস্থিত ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎ কুমার দেব, সহকারী পরিচালক মো. জাহাঙ্গীর হোসেন ও পুলিশ বাহিনীর সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।