ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অশ্লীল ছবি-ভিডিও পাঠিয়ে নারীকে হয়রানি, চিকিৎসক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
অশ্লীল ছবি-ভিডিও পাঠিয়ে নারীকে হয়রানি, চিকিৎসক গ্রেফতার

ঢাকা: সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে অশ্লীল ছবি ও ভিডিও পাঠিয়ে হয়রানির অভিযোগে এক চিকিৎসককে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের একটি টিম।

গ্রেফতার ওই চিকিৎসক হলেন ডা. জোবায়ের আহমেদ (৩৮)।

অভিযানে তার কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

রোববার (২২ জানুয়ারি) সন্ধ্যায় কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের ই-ফ্রড টিমের সহকারী কমিশনার (এসি) সুরঞ্জনা সাহা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি জানান, গত বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসি সুরঞ্জনা সাহা বলেন, গ্রেফতার চিকিৎসক জোবায়ের এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরে তার কাছ থেকে বিভিন্ন কৌশলে অশ্লীল ছবি ও ভিডিও নিয়ে তার মোবাইল ফোনে ধারণ করে রাখেন। পরে ওই নারী জোবায়েরের বিয়ে ও সন্তান থাকার বিষয়টি জানতে পেরে সম্পর্ক ছিন্ন করেন। এতে জোবায়ের তার কাছে থাকা অশ্লীল ছবি ও ভিডিও ইনস্টাগ্রামের মাধ্যমে ওই নারীর কাছে পাঠিয়ে বিভিন্নভাবে হয়রানি করতে থাকেন।

এ ঘটনায় রাজধানীর ভাটারা থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন ভুক্তভোগী ওই নারী।

তিনি আরও জানান, মামলাটি তদন্তকালে প্রযুক্তি ব্যবহার করে ও গোয়েন্দা তৎপরতা চালিয়ে অভিযুক্ত ওই চিকিৎসককে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
এসজেএ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।