ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে রেলক্রসিংয়ে ট্রেন-ট্রাক সংঘর্ষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
ঠাকুরগাঁওয়ে রেলক্রসিংয়ে ট্রেন-ট্রাক সংঘর্ষ

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদর উপজেলার শিবগঞ্জ আমতলী এলাকায় রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ট্রাকচালক সোহেল রানা (৪৫)।

রোববার (২২ জানুয়ারি) দুপুরে ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেসের সঙ্গে এ দুর্ঘটনা ঘটে। আহত ট্রাকচালক সোহেল রানার বাড়ি ঠাকুরগাঁও সদর উপজেলার আরাজি পস্তমপুর গ্রামে। বাবার নাম সোলায়মান আলী।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার সারোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। এরপর ট্রাকচালককে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় আর কেউ হতাহত হননি।

মাকে চিকিৎসার জন্য ট্রেনযোগে ঢাকা নিয়ে যাওয়া যাত্রী ফাহমিদ সরকার আনাম বলেন, শিবগঞ্জ রেলক্রসিং পার হওয়ার পর হঠাৎ করে আমরা ধাক্কা খেয়ে সামনে ঝুঁকে পড়ি। মনে করেছিলাম ট্রেনের ইঞ্জিনে কোনো সমস্যা হয়েছে। অনেকে বলেন কেউ হয়তো ট্রেনের চেন টেনেছেন। নেমে দেখি চারপাশে শুধু ধোঁয়া আর ধোঁয়া। সামনে একটি ট্রাক ভাঙ্গা অবস্থায় রেললাইনে পড়ে আছে। আরচালকের মাথা ফেটে রক্ত বের হচ্ছে। পরে কয়েকজন মানুষ মাথায় তোয়ালা পেঁচিয়ে তাকে হাসপাতালে নিয়ে যায়।

ঠাকুরগাঁও রোড রেলওয়ে স্টেশনের মাস্টার আক্তারুল ইসলাম বলেন, ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস দুপুর ১টা ২০ মিনিটে স্টেশন থেকে ছেড়ে যায়। এরপর শিবগঞ্জের আমতলী এলাকায় রেলক্রসিংয়ে ট্রাকের সঙ্গে সংঘর্ষ ঘটে। এ কারণে ট্রেন চলাচলে বিঘ্ন ঘটেছে। রেললাইনে থাকা ট্রাকটি সরানোর কাজ চলছে। সরানো শেষ হলে আবার রেল চলাচল স্বাভাবিক হবে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, দুপুরে এ দুর্ঘটনাটি ঘটে। এতে শুধুমাত্র ট্রাকচালক আহত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আর কেউ এ দুর্ঘটনায় আহত হননি। স্বল্প সময়ের মধ্যে আবার ট্রেন চলাচল করতে পারবে।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।