ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

খামারের কর্মীদের হত্যার হুমকির ঘটনায় বাবা-ছেলে গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
খামারের কর্মীদের হত্যার হুমকির ঘটনায় বাবা-ছেলে গ্রেফতার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে 'সিক্স ফার্মারস এগ্রো ফার্ম লিমিটেড’র মালিক ব্যারিস্টার রাশেদুল ইসলাম রাজীবকে তুলে নিতে তার খামারে ঢুকে অস্ত্র নিয়ে হামলা ও হুমকির ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।  

রোববার (২২ জানুয়ারি) দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে শনিবার (২১ জানুয়ারি) গভীর রাতে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফারতরা হলেন- ঘটনার মূল অভিযুক্ত নুর নবী ওরফে রড নুরনবী ও তার ছেলে আবদুল্লা আল মামুন (২৮)।  

এদিকে শুক্রবার (২০ জানুয়ারি) রাতে তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেছেন খামারের মালিক ব্যারিস্টার রাশেদুল ইসলাম রাজীব। মামলায় তিনজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২০-২৫ জনকে আসামি করা হয়েছে। রাজীব সুপ্রীম কোর্টের আইনজীবী ও সদর উপজেলার টুমচর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।  
 
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

জানা গেছে, গত বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেলে লক্ষ্মীপুর উত্তর তেমুহনী এলাকার ব্যবসায়ী নুরনবী ওরফে রড নুরনবী ও তার ছেলে ছাত্রলীগ নামধারী মামুন সদর উপজেলার শাকচর ইউনিয়নের শাকচর গ্রামে ব্যারিস্টার রাজীবের খামারে হামলা চালায়। এ সময় ভাড়াটে লোকজন নিয়ে দেশীয় অস্ত্রসহ ওই খামারে ঢুকে কর্মীদের হুমকি দেয় ও ভাঙচুর করে এবং গরু-ছাগলের গলার রশি কেটে ভাগিয়ে দেওয়ার চেষ্টা করে।

খামারের কর্মী মেহেদি হাসান সোয়েব ও মো. মোকাররম জানায়, তারা খামারে কাজ করছিলেন। হঠাৎ একদল লোক খামারে ঢুকে হামলা চালায়। একপর্যায়ে তাদের হত্যার হুমকি দিয়ে হামলাকারীরা ঘটনাস্থল থেকে চলে যায়।  

মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, নুর নবীর সঙ্গে তার বাবা মৃত রফিকুল ইসলামের বিরোধ ছিল। ওই বিরোধকে কেন্দ্র করে নুর নবী ব্যারিস্টার রাজিবের খামারে অস্ত্রধারী ভাড়াটে লোকজন নিয়ে হামলা করে। এসময় তাকে হত্যার উদ্দেশে খোঁজাখুঁজি করে। তাকে না পেয়ে হামলাকারীরা খামারের প্রায় ৫ লাখ টাকার ক্ষতি সাধন করে এবং কর্মীদের হত্যা হুমকি দেয়।  

** অস্ত্র নিয়ে খামারে ঢুকে কর্মীদের হত্যার হুমকি

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।