ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাঙামাটি ফুটবল অ্যাকাডেমি চ্যাম্পিয়ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
রাঙামাটি ফুটবল অ্যাকাডেমি চ্যাম্পিয়ন

রাঙামাটি: রাঙামাটিতে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির (২০২২-২০২৩) অংশ হিসেবে প্রমীলা ফুটবল প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।  

রোববার (২২ জানুয়ারি) সকালে রাঙামাটি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে রাঙামাটি জেলা ফুটবল অ্যাকাডেমি। প্রতিপক্ষ বন্দুকভাঙ্গা ইউনিয়ন ফুটবল দলকে তারা ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ফলে রার্নারআপ হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে বন্দুকভাঙ্গা ইউনিয়ন ফুটবল দলকে।

দিনের শুরুতে প্রথমে রাঙামাটি ফুটবল অ্যাকাডেমি ৪-০ গোলের ব্যবধানে রাঙামাটি স্পোর্টস অ্যাকাডেমিকে পরাজিত করে এবং বন্দুকভাঙ্গা ইউনিয়ন ফুটবল দল কুতুকছুড় মহাপূরণ ফুটবল দলকে টাইব্রেকারে ৩-০ ব্যবধানে পরাজিত করে ফাইনালে পৌঁছে।  

প্রতিযোগিতায় মোট চারটি দল অংশ নেয়। নক আউট পদ্ধতিতে খেলাগুলো অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে চ্যাম্পিয়ন এবং রার্নারআপ দলকে পুরস্কার তুলে দেন রাঙামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিন।

জেলা ক্রীড়া কর্মকর্তা আফাজ উদ্দিনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন সাবেক খেলোয়াড় ওয়াশিংটন চাকমা, রাঙামাটি সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. হান্নানসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।