ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

লালমনিরহাটে ফেনসিডিলসহ ২ পুলিশ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
লালমনিরহাটে ফেনসিডিলসহ ২ পুলিশ সদস্য আটক

লালমনিরহাট: লালমনিরহাটে ৭৭ বোতল ফেনসিডিল ও প্রাইভেটকারসহ দুইজন পুলিশ সদস্যকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় বাংলানিউজকে অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন লালমনিরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক হেলাল উদ্দিন।

এর আগে এদিন ভোরে লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট বড়বাড়ি বাইপাস সড়কের টিকটিকি বাজারের হবির মোড় থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- রংপুর শহরের মাষ্টারপাড়া এলাকার মৃত শাহ আলমের ছেলে মেহেদী হাসান (৩৪) ও পঞ্চগড় সদর উপজেলার খোলাপাড়া এলাকার গোলাম হাফিজের ছেলে হারুনুর রশিদ (২৬)।

এদের মধ্যে মেহেদী হাসান ( বিপি- ৯৭১৬১৮৪১২১) রাজারবাগ পুলিশ লাইন্সে ও হারুনুর রশিদ (বিপি-৯৫১৬১৯০৯৮১) রংপুর জেলা পুলিশে কর্মরত রয়েছেন বলে জানা গেছে।

লালমনিরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক হেলাল উদ্দিন বাংলানিউজকে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার ভোরে লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট বড়বাড়ি বাইপাস সড়কে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সন্দেহজনকভাবে টিকটিকি বাজার হবি মোড়ে বড়বাড়িগামী একটি প্রাইভেটকার থামানো হয়। পরে গাড়িটি তল্লাশি চালিয়ে ৭৭ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। সেখানে গাড়িতে থাকা একজন পালিয়ে গেলেও মেহিদী হাসান ও হারুনুর রশিদ নামে দুইজনকে আটক করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে সদর থানায় হস্তান্তর করা হয়েছে। তারা পুলিশ সদস্য কিনা সেটি নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে তদন্ত কর্মকর্তা বিষয়টি খতিয়ে দেখে নিশ্চিত হতে পারবেন।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বাংলানিউজকে বলেন, দুইজনকে ৭৭ বোতল ফেনসিডিলসহ আটক করে মামলা দিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এজাহারে পুলিশ সদস্য পরিচয় দেওয়া না থাকলেও পরবর্তীতে শুনেছি তারা পুলিশ সদস্য। তদন্তের পর বিষয়টি পরিষ্কার জানা যাবে।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।