ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

জনগণের কষ্ট লাঘবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী: শহীদ উল্লা খন্দকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
জনগণের কষ্ট লাঘবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী: শহীদ উল্লা খন্দকার

গোপালগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেছেন, জনগণের কষ্ট লাঘবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শীতের শুরুতেই সারাদেশে তিনি শীতার্তদের মধ্যে শীতবস্ত্র দিয়েছেন।

গৃহহীন ও অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের ঘর নির্মাণসহ বিধবা, বয়স্ক, প্রতিবন্ধী ভাতা বৃদ্ধি করেছেন। দরিদ্র মানুষদের জন্য ভিজিডি ভিজিএফ এর ব্যবস্থা করেছেন। তাঁর নেতৃত্বে বিশ্বের দরবারে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল।  

শুক্রবার (২০ জানুয়ারি) গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদ ভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।  

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ধ্যান-জ্ঞান-স্বপ্ন ছিল এদেশের মানুষকে নিয়ে। তিনি ছোট বেলা থেকেই এদেশের মানুষের কল্যাণে কাজ করেছেন। তিনি সব সময় ন্যায়ের পক্ষে কথা বলেছেন। অন্যায়ের প্রতিবাদ করেছেন। যার ফলে তাঁর জীবনের ২৩ বছর জেলে থাকতে হয়েছে। তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছেন।  

রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভীম চন্দ্র বাগচীর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ, রাধাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সর্বানন্দ বৈদ্য, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
এসএম/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।